ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ; একাদশে সাকিব-আফিফ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ; একাদশে সাকিব-আফিফ ছবি: সোহেল সরওয়ার

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আফগানরা।

বাংলাদেশের একাদশে কয়েকটি পরিবর্তন এসেছে। বাদ পড়েছেন পেসার ইবাদত হোসেন, ফিরেছেন আফিফ হোসেন। এছাড়া বাদ পড়েছেন রনি তালুকদার এবং মৃত্যুঞ্জয় চৌধুরী। ফিরেছেন সাকিব আল হাসান এবং তাসকিন আহমেদ। আর শতভাগ ফিট না হওয়া সত্ত্বেও একাদশে আছেন অধিনায়ক তামিম ইকবাল।

অন্যদিকে আফগানিস্তানের জার্সিতে অভিষেক হচ্ছে মোহাম্মদ সালিমের। তাকে জায়গা দিতে বাদ পড়েছেন গুলবাদিন নায়িব।  

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

আফগানিস্তান একাদশ: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহীম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শহীদি (অধিনায়ক), মোহাম্মদ নবি, নজিবুল্লাহ জাদরান, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকি, আজমতুল্লাহ ওমরজাই, মোহাম্মদ সালিম।  

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।