ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাকিবের পর মুশফিকেরও বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
সাকিবের পর মুশফিকেরও বিদায়

বৃষ্টি বন্ধ হওয়ার পর মাঠে নেমে বেশিক্ষণ থাকতে পারেননি সাকিব আল হাসান। এরপর ব্যাট করতে নেমেই পরের ওভারে উইকেট হারান মুশফিকুর রহিওম।

তবে একপ্রান্তে লড়ে যাচ্ছেন তৌহিদ হৃদয়।  

২৩তম ওভারের ষষ্ঠ বলে অফে ব্যাট হাঁকান সাকিব। কিন্তু উড়ে আসা বল লাফিয়ে দারুণ এক ক্যাচ নেন নবি। ৩৫ বলে ১৪ রান করে বিদায় নেন বাংলাদেশি অলরাউন্ডার। পরের ওভারের পঞ্চম বলে রশিদ খানের বল বুঝতেই পারেননি মুশফিক। পায়ের মাঝে দিয়ে চলে যায় স্টাম্পে। মুশফিক বিদায় নেন ১ রানেই।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৬ ওভারে ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১২২ রান।

আজ থেকে শুরু হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে আফগানরা।

আগে ব্যাট করতে নেমে সাবধানী শুরুর পরও বেশিক্ষণ টিকতে পারেননি তামিম। ইনিংসের সপ্তম ওভারে আফগান পেসার ফজলহক ফারুকির বলে থার্ড ম্যান অঞ্চলে কাট করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে জমা হয় উইকেটকরক্ষক রহমনুল্লাহ গুরবাজের গ্লাভসে। ড্রেসিংরুমে ফেরার আগে ২১ বলে ১৩ রান করেছেন তামিম।

দ্বাদশ ওভারের দ্বিতীয় বলে মুজিব উর রহমানের বল উড়িয়ে মারেন লিটন। তবে ব্যাটে-বলে টাইমিং ঠিকঠাক না হওয়ায় ক্যাচ উঠলে রহমত শাহ সেটি লুফে নেন। ৩৫ বলে ২ চার ও এক ছক্কায় ২৬ রান করে বিদায় নেন তিনি। কিছুক্ষণ পর নিজের প্রথম ওভার করতে আসেন মোহাম্মদ নবি। তার প্রথম বলই লেগে মারতে গিয়ে মোহাম্মদ সালিমের হাতে ক্যাচ তুলে দেন শান্ত। এর আগে তিনি খেলে যান ১৬ বলে ১২ রানের ইনিংস।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।