ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

আফগানিস্তানের রান তাড়ায় বৃষ্টির হানা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
আফগানিস্তানের রান তাড়ায় বৃষ্টির হানা

তৃতীয় দফায় বৃষ্টি নামলো চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাংলাদেশের ইনিংসে দুইবার হানা দেওয়ার পর আফগানদের ইনিংসে প্রথমবারের মতো হানা দিল বৃষ্টি।

যে কারণে আপাতত খেলা বন্ধ রয়েছে। যদিও ডিএলএসে এগিয়ে রয়েছে সফরকারীরা।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১.৪ ওভার শেষে ২ উইকেট হারিয়ে আফগানিস্তানের সংগ্রহ ৮৩ রান।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় আফগানিস্তান। বৃষ্টির কারণে ৪৩ ওভারে নেমে আসা ইনিংসে ৯ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে স্বাগতিকরা। ফিফটি হাকিয়ে সর্বোচ্চ ৫১ রান করে তৌহিদ হৃদয়।  

বাংলাদেশের ছুড়ে দেওয়া লক্ষ্যের জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে আফগানিস্তান। দুই ওপেনার রহমানউল্লাহ গুরবাজ ও ইবরাহিম জাদরান যখন দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন ব্রেকথ্রু এনে দিলেন সাকিব আল হাসান।  

ষষ্ঠদশ ওভারের দ্বিতীয় বলে উড়িয়ে মারতে গিয়ে নাজমুল হাসান শান্তর তালুবন্দি হন গুরবাজ। ৪৫ বলে ২২ রান করে বিদায় নেন তিনি। ব্যাট করতে নামা রহমদ শাহ অবশ্য টেকেননি বেশিক্ষণ। তাসকিন আহমেদের বলে লিটন দাসের হাতে ক্যাচ তুলে বিদায় নেন তিনি। সংগ্রহ করে যান ৮ রান।  

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।