ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বাস হচ্ছে না, একসঙ্গে দেশের জয় আনব না: মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
বিশ্বাস হচ্ছে না, একসঙ্গে দেশের জয় আনব না: মুশফিক

ঢাকা: ২০০৭-২০২৩ অবধি লম্বা ক্যারিয়ার তামিম ইকবালের। এই পথচলার ইতি টেনেছেন তিনি।

কান্নায় ভেঙে পড়ে বিদায় বলেছেন আন্তর্জাতিক ক্রিকেটকে। লম্বা এই সময়ে তামিমের কাছের মানুষদের একজন হয়ে ছিলেন মুশফিকুর রহিম। পুরো সময়টা ধরেই দেখেছেন তাকে।

দুজনের বন্ধুত্বের খবরও অজানা নয়। মাঠে ও মাঠের বাইরে স্পষ্ট হয়েছে সেসব। এর আগে দুজনই টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় বলেছিলেন। এবার তামিম ইকবাল জানিয়েছেন, আন্তর্জাতিক ক্রিকেটই আর চালিয়ে যাবেন না। বন্ধুর এমন সিদ্ধান্তের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন মুশফিকুর রহিম।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমরা একসঙ্গে দারুণ স্মৃতি ভাগাভাগি করেছি, সাফল্য উদযাপন করেছি। একসঙ্গে জিতেছি, কঠিন সময় কাটিয়েছি। বিশ্বাস করতে কষ্ট হচ্ছে আমরা আর একই ড্রেসিংরুম ভাগাভাগি করব না, আমাদের দেশকে জেতাব না। তোর কৃতিত্ব ও যেভাবে চলে গেলি; তাতে আমি গর্বিত, আমি তোর পাশে আছি। ’

তিনি আরও লিখেছেন, ‘বাংলাদেশের ক্রিকেটের জন্য যা কিছু করেছিস, তার জন্য করতালি। বিদায় আমার বন্ধু, আমার চোখে এই দেশের সেরা ব্যাটার তুই। সত্যিই আমি তোকে নিয়ে অনেক গর্বিত। ’

বাংলাদেশ সময়: ২২২৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এমএইচবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।