ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

তামিমের জায়গায় ওয়ানডে দলে রনি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৩
তামিমের জায়গায় ওয়ানডে দলে রনি

হুট করেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দিয়েছেন তামিম ইকবাল। আফগানিস্তানের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে তাই বদল এলো বাংলাদেশ দলে।

তামিমের জায়গায় ডাক পেয়েছেন আরেক ওপেনার রনি তালুকদার।

সিরিজের মাঝখানে গতকাল চট্টগ্রামে সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দেন দেন তামিম। তার বিদায়ে ওয়ানডে দলের ওপেনিং পজিশনে একটি জায়গা ফাঁকা হয়ে গেছে। সেই শূন্যস্থান পূরণ করতেই ডাক পড়লো রনির।  

এর আগে টি-টোয়েন্টিতে ওপেন করেছেন রনি। তাছাড়া আফগানদের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে তিনি দলের সঙ্গে চট্টগ্রামেই আছেন। ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচের জন্য তাকে ডাকা হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

৩২ বছর বয়সী রনি তালুকদার এখন পর্যন্ত ওয়ানডে ম্যাচ খেলেছেন মাত্র ১টি। গত ১৪ মে ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচে অভিষেক হয় তার। ওই ম্যাচে তিনি ১৪ বল খেলে ৪ রান করেন। এরপর ওয়ানডে দলে আর দেখা যায়নি তাকে। এবার তামিমের বিদায়ে কপাল খুললো রনির।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।