ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পিছিয়ে গেল লঙ্কা টি-টেন লিগের সময়সূচি  

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
পিছিয়ে গেল লঙ্কা টি-টেন লিগের সময়সূচি  

লঙ্কা টি-টেন লিগের প্রথম আসরের সূচি পিছিয়েছে। চলতি বছরের জুনে টুর্নামেন্টটি মাঠে গড়ানোর কথা থাকলেও নতুন সময় অনুযায়ী এটি হবে বছরের শেষে।

ডিসেম্বরের ১০ তারিখ থেকে ২৩ তারিখ পর্যন্ত চলবে ১০ ওভারের জমজমাট এই টুর্নামেন্ট।  

আন্তর্জাতিক ক্রিকেট ও ঘরোয়া ক্রিকেটের সূচির কথা বিবেচনা করে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের চাহিদানুযায়ী নতুন সময়সূচি ঠিক করা হয়। শ্রীলঙ্কা ক্রিকেটের ক্যালেন্ডারে টি-টেনের এই আসরটি নতুন সংযুক্তি। যেখানে মাঠ মাতাবেন শ্রীলঙ্কা-সহ বিশ্বের বিভিন্ন দেশের তারকা ক্রিকেটাররা।

'টুর্নামেন্টটি সফলতার গল্প হিসেবে বিবেচিত হওয়ার বিষয়ে আমি প্রচণ্ড আত্মবিশ্বাসী। এটি শ্রীলঙ্কা ক্রিকেটকে খেলার ক্রমবর্ধমান প্রবণতার সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করবে,’- টুর্নামেন্ট নিয়ে এভাবে বলেছেন শ্রীলঙ্কা ক্রিকেটের প্রেসিডেন্ট শাম্মি ডি সিলভা।  

টুর্নামেন্টে ৬টি পুরুষ দলের সঙ্গে থাকছে ৪টি নারী দল। প্রতিটি দলে থাকবে ১৬ জন ক্রিকেটার। তার মধ্যে ৬ জন থাকবে বিদেশি ক্রিকেটার। সবগুলো ম্যাচ হবে শ্রীলঙ্কার আন্তর্জাতিক ভেন্যুগুলোতে।  

আইপিজি গ্রুপের সঙ্গে মিলে টি-টেন স্পোর্টস ম্যানেজম্যান্ট এবং টি-টেন গ্লোবাল স্পোর্টসের আয়োজনে টুর্নামেন্টটি মাঠে গড়াতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।