ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টস জিতে আফগানদের ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
টস জিতে আফগানদের ব্যাটিংয়ে পাঠাল বাংলাদেশ

দুই টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের প্রথমটিতে আগানিস্তানের মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ। ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন টাইগার দলপতি সাকিব আল হাসান।

 

আজ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বৃষ্টি বাগড়ার শঙ্কা থাকলেও ম্যাচ শুরুর আগে মেঘ সরে গেছে। ফলে নির্দিষ্ট সময়েই টস হয়েছে। যদিও আকাশে মেঘের আনাগোনা দেখা যাচ্ছে। টসের আগেও কিছুক্ষণ বৃষ্টির দাপট দেখা গেছে।  ফলে বৃষ্টি হানার শঙ্কা এখনও শেষ হয়ে যায়নি।

আইরিশদের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টির একাদশ থেকে দুটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। রিশাদ হোসেন ও হাসান মাহমুদের জায়গায় একাদশে ঢুকেছেন মেহেদী হাসান মিরাজ এবং মোস্তাফিজুর রহমান। আফগানিস্তান দলেও দুটি পরিবর্তন এসেছে। সাদিকুল্লাহ ও উসমান গণির জায়গায় এসেছেন হজরতউল্লাহ জাদাই ও নজিবুল্লাহ জাদরান।  

বাংলাদেশের একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামিম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তানের একাদশ: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), হজরতউল্লাহ জাজাই, ইব্রাহীম জাসরান, নজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, রশিদ খান (অধিনায়ক), মুজিব উর রহমান, ফরিদ আহমেদ মালিক, আজমতুল্লাহ ওমরজাই এবং ফজলহক ফারুকি।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।