ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নাসুম-তাসকিনের পর শরিফুলের আঘাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
নাসুম-তাসকিনের পর শরিফুলের আঘাত

দ্বিতীয় ওভারেই সুযোগ এসেছিল বাংলাদেশের সামনে। তাসকিন আহমেদের বল উড়িয়ে মারেন রহমানউল্লাহ গুরবাজ।

তবে রনি তালুকদার উল্টোদিকের ক্যাচটা তালুবন্দি করেও ধরে রাখতে পারেননি। তৃতীয় ওভারে এসে পড়ে উইকেট। হযরতউল্লাহ জাজাইকে ফেরান নাসুম। পরের ওভারেই গুরবাজকে ফেরান তাসকিন।

প্রথম টি-টোয়েন্টিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি আফগানরা। তৃতীয় ওভারের প্রথম বলে ছক্কা হাঁকান জাজাই। পরের বলে আর পারলেন না। তৌহিদ হৃদয়ের হাতে ক্যাচ তুলে ৮ রানে বিদায় নেন তিনি। পরের ওভারের পঞ্চম বলে তাসকিনের বল উড়িয়ে মারতে গিয়ে মেহেদি হাসান মিরাজের তালুবন্দি হন গুরবাজ। ১১ বলে ১৬ রান করে তিনি বিদায় নেন।  

তিনে ব্যাট করতে নামা ইবরাহিম জাদরান বিদায় নেন জাজাইয়ের মতো। পঞ্চম ওভারের তৃতীয় বলে হাঁকান ছক্কা। শরিফুল ইসলামের পরের বলেই উইকেটের পেছনে ক্যাচ তুলে নেন বিদায়। ৮ রান করে সাজঘরে ফেরেন আফগান এই ব্যাটার।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে আফগানদের সংগ্রহ ৩৭ রান।  

এর আগে দুই টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের প্রথমটিতে আগানিস্তানের মুখোমুখি হয়েছে স্বাগতিক বাংলাদেশ। ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন টাইগার দলপতি সাকিব আল হাসান।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।