ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টিকিট কালোবাজারি ঠেকাতে সতর্ক অবস্থানে বিসিবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
টিকিট কালোবাজারি ঠেকাতে সতর্ক অবস্থানে বিসিবি

সিলেট: টিকিট কালোবাজারি ঠেকাতে বিসিবি সতর্ক রয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।  
তিনি বলেছেন, টিকিট বিক্রি হোক আর না হোক, আমরা নিরাপত্তা বলয়ে আমাদের স্বাভাবিক প্রক্রিয়া মেনেই কাজ করছি।

আর কেউ যদি টিকিট কালোবাজারি করে,তাহলে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বলেছি তারা কালোবাজারির বিরুদ্ধে যেন আইনানুগ ব্যবস্থা নেয়।

শুক্রবার (১৪ জুলাই) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও আফগানিস্তান। এই ম্যাচের টিকিট নিয়ে রীতিমতো কাড়াকাড়ি পড়ে গিয়েছিল বলে জানা গেছে। এমনকি টিকিট কালোবাজারির খবরও ছড়িয়ে পড়ে। এসব নিয়ে সংবাদ সম্মেলকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শফিউল আলম নাদেল বলেন, 'ক্রিকেটের প্রতি সিলেটের ক্রীড়ামোদিদের উন্মাদনা একটু বেশি। সিলেটের মাঠে সবসময়ই দর্শক উপস্থিতি বেশি হয়। সেটি ফুটবল হোক বা ক্রিকেট। সিলেট স্টেডিয়ামে আমাদের দর্শক ধারণক্ষমতা প্রায় ২০ হাজার। কিন্তু তারপরও আমরা দুই-আড়াই হাজার টিকিট কম ছাড়ি। আমাদের গ্রিন গ্যালারিতে আমরা লোক রাখি যাতে মানুষের নিরাপত্তাটা যথাযথ থাকে। মানুষ নির্বিঘ্নে খেলাটা উপভোগ করতে পারে। দর্শকদের স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করে আমরা এটি করে থাকি। '

তিনি আরও বলেন, 'বাংলাদেশের অন্যান্য স্টেডিয়ামের স্থাপনার থেকে সিলেটের এই স্টেডিয়ামের গঠন একটু আলাদা। অনেকেই টিকিট না পেয়ে টিলা বেয়ে আসতে চান। তাই আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আমাদেরকেও সজাগ থাকতে হয়। আমরা আমাদের স্টেডিয়ামের বাউন্ডারি দেওয়াল উঁচু করেছি, কাঁটাতারের বেড়া দিয়েছি। তারপরও অনেকে গ্যালারিতে ঢোকার চেষ্টা করেন। '

সিলেটের সৌন্দর্য, আবাসন সবকিছু মিলিয়ে এখন যে পর্যায়ে আছে টেষ্ট, টি-টোয়েন্টি কিংবা ওয়ানডে যেকোনো লেভেলের খেলা আরও বেশি পাবার আশাবাদ ব্যক্ত করেন বিসিবির পরিচালক নাদেল।

তিনি বলেন, 'আমরা সাম্প্রতিককালে যেটি দেখেছি এখানে দুইটি মাঠ আছে। দুটো মাঠেই বাংলাদেশ খুব ভালো করছে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আরও বেশি ম্যাচ অনুষ্ঠিত হবে বলে আমি মনে করছি।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৩
এনইউ/এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।