ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্রিকেট

বাংলাদেশের ম্যাচের দিনই হবে ভারত-পাকিস্তান মহারণ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
বাংলাদেশের ম্যাচের দিনই হবে ভারত-পাকিস্তান মহারণ!

ওয়ানডে বিশ্বকাপের সূচি দিতে অনেকটাই কালক্ষেপণ করে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি। শেষমেষ বিশ্বকাপ শুরুর ১০০ দিন আগে সূচি প্রকাশ করে তারা।

তবে সেই সূচিতেও পরিবর্তন আনার সুপারিশ করেছে আয়োজক বোর্ড বিসিসিআই। আর সেই পরিবর্তনটা হচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরেই।

আইসিসি প্রকাশিত সূচি অনুযায়ী, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে আগামী ১৫ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা ভারত-পাকিস্তান মহারণ। কিন্তু সেদিনই আবার নবরাত্রির উৎসবের প্রথম দিন। ভারতের গুজরাট রাজ্যে যা অন্যতম প্রধান উৎসব। সেদিন ভারত-পাকিস্তান ম্যাচে নিরাপত্তা দিতে হিমশিম খাবে স্থানীয় পুলিশ।

তাই ম্যাচটি একদিন এগিয়ে এনে ১৪ অক্টোবর আয়োজন করতে চাচ্ছে বিসিসিআই। এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কাছ থেকে সম্মতিও পেয়েছে তারা। তাই ম্যাচের সূচি পরিবর্তন করতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

এমনটা হলে বাংলাদেশের ম্যাচের দিনই অনুষ্ঠিত হবে ভারত-পাকিস্তান মহারণ। ১৪ অক্টোবর আগে থেকেই দুটো খেলার সূচি ছিল। বাংলাদেশ-নিউজিল্যান্ড ছাড়াও এদিন মুখোমুখি হবে ইংল্যান্ড-আফগানিস্তান।

এদিকে পাকিস্তানের আরও একটি খেলার সূচিতেও আসছে পরিবর্তন। শ্রীলঙ্কার বিপক্ষে ১২ অক্টোবর খেলার কথা ছিল তাদের। পরিবর্তিত সূচিতে সেই ম্যাচটি দুই দিন এগিয়ে ১০ অক্টোবর আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এএইচএস
   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।