ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪৩০, ০১ ডিসেম্বর ২০২৩, ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্বকাপ শুরুর আগেই ছিটকে গেলেন দুই প্রোটিয়া পেসার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
বিশ্বকাপ শুরুর আগেই ছিটকে গেলেন দুই প্রোটিয়া পেসার

বিশ্বকাপ শুরু হতে আর ১৪ দিনও বাকি নেই। কিন্তু শেষ মুহূর্তে এসে বড় ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা।

চোটের কারণে আসর থেকে ছিটকে গেছেন দুই পেসার আনরিখ নরকিয়া ও সিসান্ডা মাগালা। তাদের পরিবর্তে ১৫ সদস্যের দলে ডাকা হয়েছে আন্দিলে ফেলুকায়ো ও লিজাড উইলিয়ামসকে।

নরকিয়ার জন্য সময়টা হতাশার। ইনজুরির কারণে এর আগে ২০১৯ বিশ্বকাপেও খেলতে পারেননি এই গতিদানব। এবারও ঠিক আগমুহূর্তে ছিটকে যেতে হলো তাকে। এই মাসের শুরুতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে খেলার সময় পিঠে চোট পেয়েছিলেন তিনি। স্ক্যান রিপোর্টের পর পুরো সিরিজ থেকেই ছিটকে যান। এরপরই তার বিশ্বকাপ খেলা নিয়ে অনিশ্চয়তা জাগে, দিনশেষে সেটাই সত্যি হয়।

অন্যদিকে একই সিরিজের তৃতীয় ওয়ানডেতে হাঁটুর ইনজুরিতে পড়েন মাগালা। যে কারণে ম্যাচে মাত্র ৪ ওভারই বোলিং করতে পারেন এই পেসার।

বিশ্বকাপ খেলতে আগামী ২৩ সেপ্টেম্বর ভারতের উদ্দেশে রওনা দেবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। প্রস্তুতি ম্যাচে তাদের প্রতিপক্ষ আফগানিস্তান ও নিউজিল্যান্ড। আগামী ৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে প্রোটিয়ারা।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল: টেম্বা বাভুমা, গেরাল্ড কোজি, কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, মার্কো ইয়ানসেন, হাইনরিখ ক্লাসেন, আন্দিলে ফেলুকায়ো, কেশভ মহারাজ, এইডেন মারক্রাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, লিজাড উইলিয়ামস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডুসেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।