ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

নিয়ম মেনে কলকাতার পথে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট, কলকাতা থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
নিয়ম মেনে কলকাতার পথে সাকিব

ঢাকা থেকে ফিরে আসছেন সাকিব আল হাসান। মুম্বাই থেকে মাঝপথে দেশে ফিরে গিয়েছিলেন এই অলরাউন্ডার।

এরপর দুদিন দু দফায় নেট সেশন করেছেন ছোটবেলার কোচ নাজমুল আবেদীন ফাহিমের সঙ্গে। বৃহস্পতিবার সকালেও অনুশীলনে ছিলেন তিনি।

এরপর ঢাকা থেকে কলকাতায় ফেরার পথ ধরেছেন সাকিব, বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন টিম অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম। তিনি জানান, সাকিবের ছুটি দুদিনের ছিল। সেটি শেষ হওয়াতেই চলে আসছেন তিনি। এর আগে অবশ্য জানা গিয়েছিল শুক্রবার অবধি অনুশীলন করবেন সাকিব।

তবে বিসিবি কর্তাদের ছুটি নিয়ে অসন্তোষের কারণে ফিরে আসতে হচ্ছে তাকে। ফ্লাইট ধরছেন কলকাতার। এরপর আগামীকাল নেদারল্যান্ডস ম্যাচের আগের দিন দলের অনুশীলনেও সাকিবের থাকার কথা রয়েছে।

মুম্বাই থেকে মিরপুরে গিয়ে বুধবার ইনডোরের ভেতরে প্রায় তিন ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেছেন সাকিব। এদিন বল হাতে নেননি তিনি। বৃহস্পতিবারও মিরপুরের ইনডোরে অনুশীলন করেছেন সাকিব।  

আগের দিন অনুশীলনে কী নিয়ে কাজ হয়েছে জানতে চাইলে বিস্তারিত বলতে চাননি নাজমুল আবেদীন ফাহিম। তিনি বলেন, ‘অনুশীলন আর প্রয়োগ তো আলাদা জিনিস। দেখা যাক বাকিটা। ’

এবারের বিশ্বকাপে চার ম্যাচে ১৪ গড়ে স্রেফ ৫৬ রান করেছেন সাকিব। বল হাতে ওভারপ্রতি ৫.৫৪ রান দিয়ে তিনি নিয়েছেন ৬ উইকেট। দলের অবস্থাও খুব একটা ভালো নয়। হেরেছে পাঁচ ম্যাচের চারটিতে, এর মধ্যে চোটের কারণে ভারতের বিপক্ষে খেলেননি সাকিব।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।