ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

অবসরের পর আড়ালে চলে যাবেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ১৬, ২০২৪
অবসরের পর আড়ালে চলে যাবেন কোহলি

কোনো না কোনো পর্যায় গিয়ে ক্রীড়াবিদদের ক্যারিয়ারের ইতি টানতে হয়। বিরাট কোহলি তা বেশ ভালোভাবেই বোঝেন।

যদিও অবসর কবে নেবেন সেটা নির্দিষ্ট করে বলেননি। তবে খেলা ছাড়ার পর অনেকটা সময়জুড়েই নিভৃতে থাকবেন তিনি। এমনটাই জানালেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এক্স অ্যাকাউন্টে প্রকাশিত এক ভিডিওতে।

কোহলি বলেন, "ব্যাপারটা খুবই সহজ। আমার মনে হয়, ক্রীড়াবিদ হিসেবে আমাদের ক্যারিয়ারের শেষ আছে। তাই আমি কেবল আমার কাজ করে যাচ্ছি। এটা ভেবে ক্যারিয়ার শেষ করতে চাই না 'ওহ, সেই নির্দিষ্ট দিনে যদি আমি এটা করতাম', কারণ আমি সারাজীবন খেলা চালিয়ে যেতে পারব না। " 

'তাই কোনো অসমাপ্ত কাজ রেখে আমি (খেলা) ছাড়তে চাই না এবং পরে সেটা নিয়ে যেন আফসোস না হয়। আমি নিশ্চিত, সেটা হবে না আমার। যখন (খেলা) শেষ করব, তখন চলে যাব, আপনারা আমাকে অনেকদিনের জন্য দেখবেন না (হাসি)। তাই যতদিন আছি নিজের সবটুকু উজার করে দিয়ে খেলতে চাই এবং এই একটা জিনিসই আমাকে খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে তাড়না দিচ্ছে। '

কোহলি পেশাদার ক্রিকেট খেলা শুরু করেন ২০০৬ সাল থেকে। এখন ৩৫ বছর বয়স তার। তাই ক্যারিয়ারের শেষ দিকে যে আছেন তা বলাই যায়।   

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।