ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রথম ওভার শেষে ফের বৃষ্টির হানা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জুন ৯, ২০২৪
প্রথম ওভার শেষে ফের বৃষ্টির হানা

ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরে আগ্রহের কমতি নেই। কিন্তু বর্তমানে রোমাঞ্চের চেয়ে দুশ্চিন্তাই বেশি কাজ করছে ভক্তদের।

কেননা নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে চলছে বৃষ্টির লুকোচুরি খেলা। এই পড়ছে তো এই থামছে।

বিরূপ আবহাওয়ার কারণে নির্ধারিত সময়ে শুরু হয়নি খেলা। আধঘণ্টা দেরিতে হয়েছে টস। যেখানে ভারতের বিপক্ষে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান। নিউইয়র্কের নাসাউ স্টেডিয়ামে টসের পরই আবারও বৃষ্টি নামে।  আকাশ পরিষ্কার হওয়ার পর খেলা শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত ৯টা ২০ মিনিটে। কিন্তু শাহিন শাহ আফ্রিদির প্রথম ওভার শেষ হওয়ার পর ফের হানা দেয় বৃষ্টি। দ্বিতীয় ওভারের জন্য নাসিম শাহ বল হাতে নিলেও আম্পায়ারদের নির্দেশে উইকেট ঢাকতে শুরু করেন মাঠ কর্মীরা।

বৃষ্টির আগ পর্যন্ত প্রথম ওভারে বিনা উইকেটে ৮ রান করেছে ভারত। ওভারের প্রথম বলে শাহিনের ইনসুইং ডেলিভারি ফ্লিক করে দুই রান আদায় করে নেন রোহিত শর্মা। দ্বিতীয় বলে ডট দিলেও তৃতীয় বলে আলতো করে তুলে দিয়ে মিড উইকেটের ওপর দিয়ে ছক্কা হাঁকান ভারতীয় অধিনায়ক। পরের তিন বল খেলে অবশ্য কোনো রান আদায় করতে পারেননি।  

এদিকে, যুক্তরাষ্ট্রের কাছে হেরে যাওয়া ম্যাচ থেকে আজ একটি পরিবর্তন এনেছে পাকিস্তান। আজম খানের জায়গায় একাদশে ঢুকেছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। তবে অপরিবর্তিত একাদশ নিয়েই খেলতে নেমেছে ভারত।

ভারত একাদশঃ রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পন্ত, সূর্যকুমার যাদব, শিভাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিত বুমরাহ, অর্শদীপ সিং।

পাকিস্তান একাদশঃ বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ  রিজওয়ান, ফখর জামান, শাদাব খান, উসমান খান, ইমাদ ওয়াসিম, ইফতিখার আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ আমির, নাসিম শাহ।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, জুন ৯, ২০২৪

এএইচএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।