ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

খুব আশা ছিল একটা হলেও ম্যাচ খেলবো: শরিফুল

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
খুব আশা ছিল একটা হলেও ম্যাচ খেলবো: শরিফুল

গত কয়েক বছরে বাংলাদেশের সেরা বোলারই ছিলেন শরিফুল ইসলাম। বিশ্বকাপেও তাকে নিয়ে ছিল বড় আশা।

কিন্তু হুট করে এক ইনজুরি এলোমেলো করে দেয় তার। বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে হাতে চোট পান শরিফুল।

এরপর সুস্থ হয়ে উঠলেও আর একাদশে সুযোগ পাননি। তার জায়গায় আসা তানজিম হাসান সাকিব ৭ ম্যাচে ১১ উইকেট নেন। এরপর আর কম্বিনেশনের কারণে কোনো ম্যাচেই সুযোগ মেলেনি। এ নিয়ে আফসোস আছে শরিফুলেরও, লঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে যাওয়ার আগে সেটি জানিয়েছেন সাংবাদিকদেরও।

বিমানবন্দরে শরিফুল বলেন, ‘আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল, সেটার উপর দিয়ে তো আর কিছু করার নেই। খুব আশা ছিল একটা হলেও ম্যাচ খেলবো। ওখানে একটু কষ্ট লাগা আর কী। এলপিএলে যাচ্ছি, চেষ্টা করবো যেন নিজের সেরাটা দিতে পারি। অনেকদিন থেকে হয়তো ম্যাচ খেলা হচ্ছে না। সেক্ষেত্রে যেন এখানে ম্যাচ খেলে কামব্যাক করতে পারি। ’ 

ভারতের বিপক্ষে ম্যাচে তাসকিন আহমেদ ছিলেন না একাদশে। অনেকে ভেবেছিলেন ওই ম্যাচে সুযোগ পাবেন শরিফুল। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ৪ ওভারে ২৬ রান দিয়ে ১ উইকেট পেয়েছিলেন শরিফুল।

ওই ম্যাচে কি সুযোগ পাওয়ার বাড়তি আশা ছিল? শরিফুলের উত্তর, ‘আমি সব ম্যাচের জন্য তৈরি ছিলাম। কিন্তু টিম কম্বিনেশনে সবাই খুব ভালো করতেছিল। ওখান থেকে হয়তো ম্যাচ পাওয়া হয় নাই। ’

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জুলাই ৩, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।