ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

নীলফামারীতে রিশাদকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
নীলফামারীতে রিশাদকে সংবর্ধনা

নীলফামারী : কষ্ট করলে কোন কিছু বৃথা যায় না বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রিশাদ ইসলাম। সোমবার (৮ জুলাই) দুপুরে নীলফামারী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) এর উদ্যোগে সংবর্ধণা গ্রহণ শেষে এক সভায় একথা বলেন তিনি।

 

রিশাদ বলেন, বাংলাদেশে এখন অনেক ক্ষেত্র রয়েছে। যেখানে মেধা শ্রম আর লেগে থাকলে সফল হওয়া, আলোকিত মানুষ হওয়া বা তারকা হওয়া যায়। এজন্য কঠোর পরিশ্রম করতে হবে আর চেষ্টা চালিয়ে যেতে হবে।  

টিটিসি সভাকক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ প্রকৌশলী জিয়াউর রহমান। এ সময় তাকে সম্মাননা স্মারক ও শিক্ষক কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।  

এর আগে টিটিসির বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণ ক্লাস ঘুরে দেখে শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন রিশাদ। তিনি বলেন, নীলফামারী টিটিসি একটি বড় ক্ষেত্র। প্রশিক্ষণ নিয়ে বিদেশে গিয়ে পরিবর্তন ঘটানো সম্ভব। দক্ষ জনশক্তির মূল্য রয়েছে বিদেশে। এখানে যেসব ট্রেড রয়েছে এগুলোতে প্রশিক্ষণ নেওয়া হলে নিজেকে সফল হিসেবে গড়ে নেওয়া যাবে।  

টিটিসি অধ্যক্ষ জিয়াউর রহমান বলেন, রিশাদ শুধু নীলফামারী নয় বাংলাদেশের সম্পদ একজন তারকা। আমাদের গর্ব। তাকে দেখে অনুপ্রাণিত হবে তরুণ প্রজন্ম। টিটিসিতে এসে রিশাদ শিক্ষার্থীদের স্বপ্ন দেখিয়েছেন এবং উৎসাহ দিয়েছেন।  

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইট থেকে বাদ পড়েছে বাংলাদেশ। তবে বল হাতে উজ্জ্বল ছিল রিশাদের পারফরম্যান্স। ৭ ম্যাচ খেলে ১৪ উইকেট শিকার এই লেগ স্পিনার।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।