ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ভারতীয় দর্শকদের মারধরে হাসপাতালে টাইগার রবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
ভারতীয় দর্শকদের মারধরে হাসপাতালে টাইগার রবি

কানপুরে বাংলাদেশ-ভারতের মধ্যকার দ্বিতীয় টেস্ট চলছে। আগে ব্যাট করতে নামা বাংলাদেশ বৃষ্টি বিঘ্নিত প্রথম সেশনে ২ উইকেটে ৭৪ রান করে।

এরইমধ্যে আসে এক দুঃসংবাদ। দলের আইকন সমর্থক রবি ভারতীয় সমর্থকদের মারধরে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা সাড়া ফেলেছে ক্রিকেটমহলে। বাংলাদেশি সমর্থকরা তার সমর্থনে কথা বলছেন।  

বাংলাদেশ দলের প্রায় সব ম্যাচেই গ্যালারি থেকে রবি সমর্থন জুগিয়ে যান। গায়ের রং পরিবর্তন করে টাইগারের মতো করে গ্যালারি থেকে সমর্থন দিয়ে যান তিনি। তাইতো বেশ পরিচিত এই আইকন ভক্ত। সেই ভক্তের সঙ্গেই ঘটে গেল বাজে এক ঘটনা।  

কানপুরে ম্যাচ চলাকালীন ভারতীয় দর্শকদের সঙ্গে মারধরের ঘটনায় আহত হন তিনি। পরে নিরাপত্তাকর্মীরা তাকে নিরাপদ স্থানে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক চিকিৎসা দিতে হাসপাতালে নেওয়া হয়েছে তাকে।

খবর নিয়ে জানা যায়, মধ্যাহ্নভোজ বিরতির সময় বৃষ্টি নামতে শুরু করলে গ্যালারির ভেতরের দিকে চলে যান বাংলাদেশের এ সমর্থক। তখন স্থানীয় কিছু সমর্থকের সঙ্গে কথা কাটাকাটি হয় তার। পরে মারধরের ঘটনাটি ঘটে। এতে আহত হন বাংলাদেশি সেই সমর্থক। পরে পুলিশের সহযোগিতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় তাকে।

আহত অবস্থায় টাইগার সমর্থক রবি নিজের ওপর হামলার কথা স্থানীয় পুলিশকে জানান। পাজরের নিচের অংশে আঘাত লেগেছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।