ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কুমিল্লা না থাকায় কিছুটা ‘গ্ল্যামার’ হারাবে বিপিএল: ইমরুল কায়েস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
কুমিল্লা না থাকায় কিছুটা ‘গ্ল্যামার’ হারাবে বিপিএল: ইমরুল কায়েস ফাইল ছবি

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সমার্থকই যেন হয়ে উঠেছিলেন ইমরুল কায়েস। বাংলাদেশ প্রিমিয়ার লিগে তার নিয়মিত ঠিকানা ছিল ফ্র্যাঞ্চাইজিটি।

বড় বড় তারকা ভেড়াতো দলটি। সবমিলিয়ে চারবার টুর্নামেন্টের শিরোপাও জিতেছে।  

তবে আসন্ন বিপিএলে দেখা যাবে না কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। রাজনৈতিক প্রেক্ষাপট বদলে যাওয়ার পর নিজেদের সরিয়ে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। আগামী বিপিএলে কুমিল্লাকে মিস করবেন দলটির সাবেক অধিনায়ক ইমরুল কায়েস।  

রোববার মিরপুরে তিনি বলেন, ‘আমি মনে করি, কুমিল্লার মতো দল থাকলে সেটা বিপিএলের জন্য ভালো। তারা এমন একটা দল যারা সবসময় ভালো দল তৈরি করে। বড় বড় তারকা ক্রিকেটার নিয়ে আসে। আমি মনে করি, সেদিক থেকে বিপিএল কিছুটা হলেও গ্ল্যামার হারিয়েছে। তারা যেভাবে খেলোয়াড় নিয়ে আসে, আমি জানি না এভাবে কেউ খেলোয়াড় আনবে কি না। বিপিএল কুমিল্লাকে মিস করবে আমি মনে করি। ’

কুমিল্লাকে কয়েকটি আসরে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছেন ইমরুল। গত আসরে অবশ্য অধিনায়ক ছিলেন লিটন দাস, তবে এই দলেই খেলেছেন তিনি। এবার যেহেতু বিপিএলে কুমিল্লা নেই, কোন দলের হয়ে খেলবেন ইমরুল?

তিনি বলেন, ‘দুই-একটা দল আমার সঙ্গে কথা বলেছে। তবে অফিসিয়াল কিছু না। মৌখিকভাবে কিছুটা কথা হয়েছে। আগামী ১৪ তারিখ আমাদের প্লেয়ার্স ড্রাফট। এরপর মনে হয় বোঝা যাবে। নিয়ম আমি নিজেও জানি না যে আমরা কোন গ্রেডে আছি। এটা একটু দেখি, আর কয়েকটা দিন পর বোঝা যাবে। ’

বাংলাদেশ সময় : ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।