ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আঘাত পেয়েছেন জাকের, চট্টগ্রাম টেস্টের দলে অঙ্কন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
আঘাত পেয়েছেন জাকের, চট্টগ্রাম টেস্টের দলে অঙ্কন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের আগের দিন স্কোয়াড থেকে ছিটকে গেছেন জাকের আলি অনিক। অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছেন তিনি।

তার চোটে কপাল খুলেছে মাঈদুল ইসলাম অঙ্কনের।  

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানায়, গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় মাথায় আঘাত পান জাকের। অতীতেও তার কনকাশনের ইতিহাস থাকায় চট্টগ্রাম টেস্টে তাকে না খেলানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জাতীয় দলের ফিজিও বায়েজীদুল ইসলাম বলেন্র ‘জাকের আলি ব্যাটিংয়ের সময় মাথায় আঘাত পায়। তার কনকাশনের অতীত ইতিহাস আছে, লক্ষণও দেখা যাচ্ছে। তার অতীত রেকর্ডের কথা মাথায় রেখে, সুস্থ হতে তাকে কিছুটা সময় দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। চিকিৎসকের তথ্য অনুযায়ী তাকে বাদ দেওয়া হয়েছে। ’

জাকের আলির বদলে নেওয়া হয়েছে অভিষেকের অপেক্ষায় থাকা মাহিদুল ইসলাম অঙ্কনকে। প্রথমবারের মতো জাতীয় দলের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন তিনি। এখন অবধি ৪৩টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ১৯৩৪ রান করেছেন অঙ্কন। এবারের জাতীয় লিগে এক ইনিংস ব্যাটিংয়ের সুযোগ পেয়ে সিলেটের বিপক্ষে ঢাকার হয়ে ১১৮ রান করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।