ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাকিবের জায়গায় টেস্ট দলে সানজামুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
সাকিবের জায়গায় টেস্ট দলে সানজামুল সাকিব আল হাসান ও সানজামুল ইসলাম

ঢাকা: ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাঁহাতের কণিষ্ঠ আঙ্গুলে চোট পাওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে ৩১ জানুয়ারি থেকে চট্টগ্রামে অনুষ্ঠেয় দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। আর বাড়তি স্পিনার হিসেবে ডাক পেয়েছেন স্পিনার অলরাউন্ডার তানভীর হায়দার।

সবকিছু ঠিক থাকলে এ সিরিজ দিয়েই সাদা পোষাকে অলরাউন্ডার তানভীর হায়দারের অভিষেক হতে পারে। সানজামুলও টেস্ট ক্রিকেটে আনকোরা।

তার সম্ভাবনা এখনই বলা যাচ্ছে না। টিম কম্বিনেশনের কথা মাথায় রেখে টিম ম্যানেজমেন্ট তাকে নামালেও নামাতে পারেন।

দলের বাকি সদস্যরা হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, নাঈম হাসান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩১ জানুয়ারি (বুধবার) থেকে অনুষ্ঠেয় প্রথম টেস্টটি চলবে ৪ ফেব্রুয়ারি (রোববার) পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২৩৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
এইচএল/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।