ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

উইন্ডিজের জয়ে ম্লান টেইলরের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
উইন্ডিজের জয়ে ম্লান টেইলরের সেঞ্চুরি ব্যাটিংয়ে ব্রেন্ডন টেইলর

ঢাকা: ব্রেন্ডন টেইলরের ১২৪ বলে ১৩৮ রানের ইনিংসে বিশ্বকাপ বাছাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৮৯ রানের সংগ্রহ নিয়েও ম্যাচ বাঁচাতে পারলো না জিম্বাবুয়ে। এভিন লুইস, শাই হোপও মারলন স্যামুয়েলসের ফিফটিতে ৬ উইকেটের বিনিময়ে ২৯০ রানের লক্ষ্য ছুঁয়ে ফেললো অনায়াসেই। হাতে ছিল আরও ১ ওভার।

যা বিশ্বকাপ বাছাইয়ের সুপার সিক্সে আফগানিস্তানের কাছে হারের পর জ্যাসন হোল্ডার ও তার দলকে জয়ের আনন্দে ভাসালো।

এর আগে, সোমবার (১৯ মার্চ) হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস জিতে ব্যাটিংয়ে নেমে ব্রেন্ডন টেইলরের ১৩৮ ও সুলেমান মিরের ৪৫ রানে নির্ধারিত ৫০ ওভারে ২৮৯ রানে অলআউট হয় জিম্বাবুয়ে।

বল হাতে উইন্ডিজের হয়ে জ্যাসন হোল্ডার ৪টি, কেমার রোচ ৩টি ও কিমো পল নিয়েছেন ২টি উইকেট।

জবাবে জয়ের জন্য ২৯০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য তাড়া করতে নামা ক্যারবিয়রা দলীয় ৩৮ ও ব্যক্তিগত ১৭ রানে ক্রিস গেইলকে হারায়।  এরপর অবশ্য আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এভিন লুইসের ৬৪, শাই হোপের ৭৬ ও মারলন স্যামুয়েলসের ৮৬  রানে ভর করে ৬ উইকেটের খরচায় ৪৯ ওভারে লক্ষ্যে পৌঁছে।

জিম্বাবুয়ের হয়ে বল হাতে গ্রায়েম ক্রেমার, ব্লেসিং মুজারাবানি ২টি করে এবং সিন উইলিয়ামস ও সিকান্দার রাজা নিয়েছেন ১টি করে উইকেট। ম্যাচ সেরা হয়েছেন মারলন স্যামুয়েলস।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, ১৯ মার্চ ২০১৮
এইচএল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।