ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিপিএলের শেষ পর্বের ম্যাচগুলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
বিপিএলের শেষ পর্বের ম্যাচগুলো বিপিএল। ফাইল ছবি: শোয়েব মিথুন

ঢাকা-সিলেট-চট্টগ্রাম ঘুরে শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্বের খেলা। ৪২টি ম্যাচ শেষে পাওয়া গেছে শেষ পর্বে খেলা চারটি দল। সোমবার (৪ ফেব্রুয়ারি) থেকে মাঠে গড়াবে বিপিএল ষষ্ঠ আসরের শেষ পর্বের ম্যাচগুলো।

রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস ও ঢাকা ডায়নামাইটসকে নিয়ে হবে এই পর্ব। সোমবারের প্রথম ম্যাচটি হবে এলিমেনেটর।

এ ম্যাচে হারলেই বিদায়। তবে জয়ী দলের ফাইনাল নিশ্চিত হবে না। এ ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে থাকা চিটাগং ও ৪ নম্বরের ঢাকা ডায়নামাইটস।  

দিনের দ্বিতীয় ম্যাচটি প্রথম কোয়ালিফায়ার ম্যাচ। এ ম্যাচে জয়ী দল সরাসরি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। আর হারা দল খেলবে আরও একটি ম্যাচ। এ ম্যাচে মুখোমুখি হবে শীর্ষে থাকা রংপুর রাইডার্স ও দ্বিতীয়তে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এলিমিনেটর ম্যাচের বিজয়ী আর প্রথম কোয়ালিফায়ার ম্যাচের হেরে যাওয়া দলের মধ্যে ম্যাচটি হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। প্রথম ও দ্বিতীয় কোয়ালিফায়ারের বিজয়ী দল মুখোমুখি হবে ফাইনালে।  

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি হবে ৬ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়। আর ৮ ফেব্রুয়ারি ফাইনাল ম্যাচের মধ্য দিয়েই শেষ হবে চলতি আসরের বিপিএল।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।