ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাচ্ছে আইপিএল!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাচ্ছে আইপিএল! ছবি:সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যাচ্ছে  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। মঙ্গলবার (১৪ এপ্রিল) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এক ঘোষণা পরই মূলত এমন শঙ্কা জেগেছে। মোদি দেশটিতে লকডাউনের সময়সীমা আগামী ৩ মে পর্যন্ত বাড়ানোর কথা জানিয়েছেন।

যদিও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বা আইপিএল গভর্নিং কমিটি এখনও কোনো কিছু নিশ্চিত করে বলেনি। তবে বিসিসিআইয়ের একটি সূত্র থেকে জানা যায়, আইপিএলও ৩ মে পর্যন্ত আপাতত স্থগিত করা হচ্ছে।

আর আসরটি নিয়ে পরবর্তী সিদ্ধান্ত ৩ মে-র পরেই হবে।

আইপিএলের চলমান আসর শুরু হওয়ার কথা ছিল গত ২৯ মার্চ। তবে করোনার জন্য তা পিছিয়ে দেওয়া হয়েছিল ১৫ এপ্রিল পর্যন্ত। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী মোদি লকডাউনের মেয়াদ বাড়ানোর ফলে আইপিএল-ও পিছিয়ে যাচ্ছে।

এদিকে গুঞ্জন অবশ্য রয়েছে আগামী অক্টোবর-নভেম্বরে আইপিএল মাঠে গড়ানোর ব্যাপারে। যদিও একই সময় টি টোয়েন্টি বিশ্বকাপের সূচি রয়েছে। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে টি টোয়েন্টি বিশ্বকাপ হওয়া নিয়েও দেখা দিয়েছে প্রশ্ন। তবে বোর্ডের আরেকটি সূত্র জানিয়েছে, অক্টোবর-নভেম্বরে আইপিএল হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।