ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

সারওয়ানকে গেইল: তুমি করোনা ভাইরাস থেকেও খারাপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
সারওয়ানকে গেইল: তুমি করোনা ভাইরাস থেকেও খারাপ ক্রিস গেইল ও রামনরেশ সারওয়ান

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) ২০১৯ সালে জ্যামাইকা তালওয়াসের সঙ্গে তিন বছরের জন্য চুক্তি করেছিলেন ক্রিস গেইল। তবে এক বছর না যেতেই তাকে ছেড়ে দেয় ক্লাবটি। আর এ কারণে দলটির সহকারী কোচ রামনরেশ সারওয়ানকে দুষছেন ইউনিভার্সাল বস। তিনি জানান, সারওয়ান করোনা ভাইরাস থেকেও খারাপ।

গেইলকে ক্রিকেট বিশ্ব বেশ আ্মুদে ক্রিকেটার হিসেবেই চেনে। সবসময় তাকে মজা করতেই দেখা যায়।

তবে এবার এক সময়ের জাতীয় দল সতীর্থের ওপর ক্ষেপেই গেলেন। তিনি মনে করেন সিপিএলে ২০২০ সালে তালওয়াস তাকে ছেড়ে দেয়ার মূল কারণে সারওয়ান।

৪০ বছর বয়সী গেইল কিশোর বয়স থেকে সারওয়ানের সঙ্গে খেলে আসছেন। এমনকি তারা দুজনে মিলে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলকে বহু স্মরণীয় ম্যাচ জিতিয়েছেন। তবে এখন তাদের সম্পর্কটা আর আগের মতো নেই।

সম্প্রতি একটি ইউটিউব ভিডিও তিনটি অংশে প্রকাশ পায়। যেখানে গেইল জানান, মূলত সারওয়ানের কারণেই তাকে জ্যামাইকা ২০২০ সিপিএলে রিটেইন করেনি। তিনি মনে করেন, সারওয়ান এই ফ্র্যাঞ্চাইজি মালিকের কাছে গিয়ে তাকে বাদ দিতে বাধ্য করেছেন।

গেইল বলেন, ‘সারওয়ান তুমি বর্তমানে করোনা ভাইরাস থেকেও খারাপ। তালওয়াসে যা হয়েছে তাতে তোমার হাত রয়েছে, কেননা তুমি ও মালিকপক্ষ একই রকম। অথচ তুমি আমার শেষ জন্মদিনের পার্টিতে জ্যামাইকাতে এসে লম্বা এক ভাষণে বলেছিলে, কিভাবে আমরা উঠে এসেছি। ’

এরপর সারওয়ানকে নিয়ে আরও বাজে কথা মেতে গেইল বলেন, ‘সারওয়ান তুমি একটা সাপ, তুমি খুবই প্রতিহিংসাপরায়ণ, তোমার মাঝে এখনও পূর্ণতা আসেনি। তুমি এখনও মানুষের পিঠে ছুরি বসাতে পারো। তুমি এখনও খবর বহন করো। ’

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।