ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

‘ফিক্সিংয়ের অভিযোগ প্রমাণ করতে পারলে মরতেও রাজি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, মে ৪, ২০২০
‘ফিক্সিংয়ের অভিযোগ প্রমাণ করতে পারলে মরতেও রাজি’ বাসিত আলী

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী আরিফ আব্বাসির আনা ম্যাচ ফিক্সিংয়ের সব ধরনের অভিযোগ অস্বীকার করেছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার বাসিত আলী। বেশ শক্ত বিবৃতি দিয়ে সমস্ত অভিযোগ অস্বীকার করেন ৪৯ বছর বয়সী সাবেক এ ডানহাতি ব্যাটসম্যান। 

২৫ বছর আগে, ১৯৯৪ সালে শ্রীলঙ্কা সফরে দলের সাবেক কোচ ইন্তিখাব আলমের সঙ্গে বাসিত আলী ম্যাচ ফিক্সিংয়ে জড়িত ছিলেন, এমন অভিযোগ আনেন আব্বাসি। তবে সম্প্রতি এক ভিডিও সাক্ষাৎকারে নিজের ওপর আসা এমন অভিযোগ অস্বীকার করেন পাকিস্তানের হয়ে ১৯টি টেস্ট ও ৫০টি ওয়ানডে খেলা বাসিত।

তিনি জানান, যদি আদালত তার অপরাধের প্রমাণ দিতে পারে তবে মরে যেতেও রাজি। বাসিত আরও দাবি করেন, আলমের নিশ্চয়তার প্রমাণ দিয়ে আব্বাসির যে অভিযোগ তা ভুলভাবে উদ্বৃত হয়েছে।  

বাসিত বলেন, ‘আমি ইন্তিখাব আলমের ফোন কল পেয়েছিলাম এবং তিনি আমাকে বলেছিলেন, মিডিয়াতে তার ব্যাপারে যা দেখানো হচ্ছে সে ব্যপারে তার কিছুই করার নেই। সেটা আরিফ আব্বাসি হোক বা অন্য কেউ, বিশ্বের আদালতে যদি কেউ আমার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের প্রমাণ দিতে পারে, তাহলে আমি মরতেও রাজি। ’ 

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, মে ০৪, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।