ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

এবার অসহায় ক্রিকেট কোচদের পাশে তামিম ইকবাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুন ৭, ২০২০
এবার অসহায় ক্রিকেট কোচদের পাশে তামিম ইকবাল কোচদের জন্য তামিমের অনুদান

কঠিন সময়ে দুস্থ ও অসহায় মানুষের পাশে সবসময় ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। করোনায় ক্ষতিগ্রস্থদের নিজের বেতনের অর্ধেক দান করেছেন তিনি। আর্থিক সহায়তা করেছেন ক্রিকেটের বাইরে ৯১ জন অ্যাথলেটকে। এবার চট্টগ্রামের ৫০ জন ক্রিকেট কোচকে আর্থিক সহায়তা করেছেন দেশ সেরা ওপেনার তামিম।

রোববার (০৭ জুন) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছে তামিম নিজেই।

চট্টগ্রামের ছেলে হিসেবে তিনি এগিয়ে এসেছেন অসহায় কোচদের পাশে।

চট্টগ্রাম ক্রিকেট কোচেস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকেই এই আর্থিক সহযোগিতা তাদের কাছে পৌঁছে দিয়েছেন তামিমের বড় ভাই নাফিস ইকবাল।

তামিম বলেন, ‘আসলে ওখান থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল, ওখানকার অবস্থা ভালো না এটা নিয়েই। আমি তো চট্টগ্রামের ছেলে, চট্টগ্রামের প্রতি আমার দায়িত্ব রয়েছে। এই ৫০ জনের মধ্যে এরকম অনেকেই আছে যার ক্যাম্পে কোনো না কোনো সময় ব্যাটিং করেছি, কোনো না কোনো সময় প্র্যাকটিস করেছি। এ কারণে সহযোগিতা করা। আমার তরফ থেকে যতটুকু সাহায্য দেওয়া যায়, আর্থিকভাবে সহযোগিতা করেছি। ’

কিছুদিন আগেও জাতীয় দলের ক্রিকেটারদের পক্ষ থেকে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন ও সুপেয় খাবার পানি দিয়েছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুন ০৭, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।