ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

এশিয়া কাপ কি তবে শ্রীলঙ্কায়?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুন ১০, ২০২০
এশিয়া কাপ কি তবে শ্রীলঙ্কায়?

গত ০৮ জুন এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সভা অনুষ্ঠিত হয়। সেখানে এশিয়া কাপ আয়োজনের কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। টুর্নামেন্টের ভেন্যু নিয়ে আলোচনা হলেও যথাসময়ে তা জানানো হবে। তবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সভাপতি শাম্মি সিলভা দাবি করে বলেছেন এশিয়া কাপ আয়োজনের জন্য এসিসি ইতিবাচক সাড়া দিয়েছে।

শ্রীলঙ্কার একটি গণমাধ্যম সিলন টুডেকে শাম্মি সিলভা এই তথ্য জানান। তিনি বলেন, ‘পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের কথা হয়েছে এবং বর্তমানে যে বিশ্বের পরিস্থিতিতে আমাদের টুর্নামেন্ট আয়োজনে তারা এর মধ্যেই রাজি হয়েছে।

আজকে (সোমবার) অনলাইনে এসিসির সভা হয়েছে এবং তারা আমাদেরকে টুর্নামেন্ট আয়োজনে সবুজ সঙ্কেত দিয়েছে। ’

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি জানিয়েছিলেন যে করোনা ভাইরাসের সংক্রমণের প্রকোপ যে দেশে কম বা আক্রান্তের সংখ্যা কমে গেছে এমন কোনো জায়গায় এশিয়া কাপ আয়োজনের কথা পরিকল্পনা করছে এসিসি। সে কথা চিন্তা করলে বিকল্প ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরাত হতে পারে। তবে করোনা ভাইরাস পরিস্থিতি কিন্তু শ্রীলঙ্কা বেশ নিয়ন্ত্রণ করেছে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জুন ১০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।