ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

মাস্ক না পরে জাদেজার স্ত্রী পুলিশের সঙ্গে তর্কে জড়ালেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
মাস্ক না পরে জাদেজার স্ত্রী পুলিশের সঙ্গে তর্কে জড়ালেন

ভারতজুড়ে করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। কোভিড-১৯ এর কারণে দেশটির বিভিন্ন রাজ্যে নিয়মের কড়াকড়ি চলছে।

তবে এরই মাঝে এই ইস্যু নিয়ে বিতর্কে জড়ালেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভাদা জাদেজা। তিনি কেন মাস্ক পরেননি এটি জানতে চাইলে স্থানীয় পুলিশ কনস্টেবলের সঙ্গে তর্কাতর্কি করেন।

গুজরাটে মঙ্গলবারের (১১ আগস্ট) এ ঘটনার সময় রিভাদার স্বামী রবীন্দ্র জাদেজা নিজের গাড়ির চালকের আসনেই ছিলেন। তার মুখে অবশ্য মাস্ক ছিল। তবে একই গাড়িতে থাকা রিভাদার মুখে ছিল না মাস্ক। এমনটি জানান এক সিনিয়র পুলিশ কর্মকর্তা।

এ ব্যাপারে সংবাদ সংস্থা পিটিআইকে ডেপুটি পুলিশ কমিশনার মনোহরসিনহ জাদেজা জানান, কিসানপারা চকে পুলিশ লক্ষ্য করে গাড়িতে থাকা রিভাদা মাস্ক পরেননি। পরে গাড়ি থামিয়ে এ ব্যাপারে জানতে চাইলে হেড কনস্টেবল সোনাল গোসাইর সঙ্গে তিনি তর্ক করেন।

ডেপুটি পুলিশ কমিশনার বলেন, ‘আমাদের প্রাথমিক তদন্তে জানতে পেরেছি রিভাদা জাদেজা মাস্ক পরেননি। তবে তদন্ত করে দেখা হচ্ছে কেন ব্যাপারটা এত দূর এগোল। যতটুকু জেনেছি দুই পক্ষই তর্কাতর্কি করেছে।

এদিকে এমন তর্কাতর্কির পর জানা গেছে, কনস্টেবল গোসাই অসুস্থ হয়ে পড়েছেন এবং তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে আধাঘণ্টা পরেই তাকে ছেড়ে দেওয়া হয়েছে ও তিনি সুস্থ আছেন। কিন্তু এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।