ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

বিসিবির করোনা অ্যাপসে যুক্ত হচ্ছেন যুবা ক্রিকেটাররা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
বিসিবির করোনা অ্যাপসে যুক্ত হচ্ছেন যুবা ক্রিকেটাররা

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ পাঁচ মাসের বেশি সময় ধরে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত ছিল। গত মাস থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয়।

 

এছাড়া করোনাকালে ক্রিকেটারদের স্বাস্থ্যের খোঁজ-খবর রাখতে বিসিবি কোভিড-১৯ ওয়েল বিং অ্যাপস চালু করে। জাতীয় পুরুষ ক্রিকেট দল, এইচপি দল ও নারী দলের ক্রিকেটারদের এই অ্যাপসের আওতায় নিয়ে আসা হয়েছিল। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক দলের সদস্যরা।

বুধবার (১২ আগস্ট) সংবাদমাধ্যমে এখবর জানিয়েছেন বিসিবির ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন (এমইএস) ম্যানেজার নাসিরউদ্দিন আহমেদ নাসু। শুধু অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা নয়, বিসিবির ৮০ জন কর্মকর্তাকেও এই অ্যাপসের অন্তর্ভূক্ত করা হয়েছে।

তিনি বলেন, ‘এখন ওদের (অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের) নামগুলো ড্যাটাবেইজে এন্ট্রি হচ্ছে। উঠানোর পরে যখন ওরা ক্যাম্পে আসবে তখন ওদের এই অ্যপের আওতায় আনা হবে। কারণ ওদের ব্যাপারে আরও কিছু তথ্য প্রয়োজন। নাম, ঠিকানাসহ অন্যান্য তথ্য সংগ্রহ করে সবকিছু প্রস্তুত করে রেখেছি। ক্রিকেটার ও বিসিবির স্টাফ মিলে আমাদের অ্যাপের অধীনে মোট ২৫০ জন সদস্য আছে। '

আগামী ২৩ আগস্ট থেকে বিকেএসপিতে এক মাসের জন্য স্কিল ট্রেনিংযের জন্য ক্যাম্প শুরু হবে। ক্যাম্প শেষ হবে ১৮ সেপ্টেম্বর। ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের অনুর্ধ্ব-১৯ প্রাথমিক দলও ঘোষণা করেছে বিসিবি।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।