ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

ক্রিকেট

মুশফিকদের সঙ্গে তাল মিলিয়ে অনুশীলন করছেন নাহিদা-লতা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
মুশফিকদের সঙ্গে তাল মিলিয়ে অনুশীলন করছেন নাহিদা-লতা

মিরপুরে কঠোর অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন নারী দলের ক্রিকেটাররা। ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপের পঞ্চম দিনে এসে ছেলে ক্রিকেটারদের মতো তারাও অনুশীলন করছেন।

যদিও নারী ক্রিকেটাররা তৃতীয় দিনের মতো অনুশীলন করছেন।

এদিন সূচি অনুযায়ী অনুশীলন করেছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিক, আমিনুল ইসলাম বিপ্লব ও সাব্বির রহমান। শুধু অনুশীলন করেননি ইমরুল কায়েস।

বুধবার (১২ আগস্ট) একই সময় অনুশীলন শুরু করেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সকাল ৯টায় মিরপুর-শের-ই বাংলায় এসেই মুশফিকুর রহিম ইনডোর চলে যান ব্যাটিংয়ের জন্য। ব্যাটিং শেষে মূল মাঠে ৫০ মিনিটের মতো রানিং ও জিম করেন। এই সময় কিপিংটাও ঝালিয়ে নিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার।

মুশফিক যখন ইনডোরে ব্যাট হাতে অনুশীলনে ব্যস্ত ঠিক তখন রানিংয়ে সময় দিয়েছেন মাহমুদউল্লাহ। এরপর ইনডোরে ব্যাটিং করেছেন তিনি। এরপর একাডেমি মাঠে বোলিং করেছেন দুই স্পিনার তাইজুল ও বিপ্লব। এরপর একে একে সূচি অনুযায়ী অনুশীলন করেছন মিঠুন, সাদমান, বিজয় ও সাব্বির।

সকাল সাড়ে ১০টা থেকে অনুশীলন করেন দুই নারী ক্রিকেটার নাহিদা আক্তার ও লতা মন্ডল। একাডেমি মাঠে বোলিং করেছেন দুজনই। এরপর সেখানেই রানিং করেছেন তারা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।