ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ক্রিকেটকে বিদায় বললেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
ক্রিকেটকে বিদায় বললেন ওয়াটসন

যেকোনো ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন শেন ওয়াটসন। বর্তমানে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা এই অস্ট্রেলিয়ান ওপেনার রোববার কিংস ইলিভেন পাঞ্জাবের বিপক্ষে জয়ের পর এমন সিদ্ধান্ত নেন।

ওয়াটসন তার চেন্নাই সতীর্থদের জানিয়েছেন, তিনি ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসর নিচ্ছেন।

এর আগে ২০১৮ সালে চেন্নাই ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেন এই ডানহাতি অলরাউন্ডার। তবে এর আগেই তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছিলেন। তবে ২০১৮ সালে চেন্নাইতে যোগ দিয়েই ফাইনাল দারুণ এক সেঞ্চুরি করে দলকে শিরোপা জিতিয়েছিলেন।

এ ব্যাপারে টাইমস অব ইন্ডিয়ায় এক সূত্র বলেন, ‘ড্রেসিংরুমে অবসরের কথা জানানো পর ওয়াটসন আবেগপ্রবণ হয়ে পড়েন। আর এই দলে খেলতে পারাটা তার জন্য ছিল সম্মানের। ’

ওয়াটসন এর আগে আইপিএলর দল রাজস্থান রয়্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলেছিলেন। আর আসরটির প্রথম সংস্করণে ২০০৮ সালে রাজস্থানের শিরোপ জয়ে দারুণ ভূমিকাও রাখেন।

৩৯ বছর বয়সী এই তারকা অস্ট্রেলিয়ান জাতীয় দলের হয়ে ৫৯টি টেস্ট, ১৯০টি ওয়ানডে ও ৫৮টি টি-টোয়েন্টি খেলেছেন। আর আইপিএলে মোট ১৪৫টি ম্যাচ খেলেছেন, যেখানে চেন্নাইর হয়ে ছিল ৪৩টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।