ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ঘরের মাঠে ভারত টেস্টে অস্ট্রেলিয়া দলে পুকোভস্কি-গ্রিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
ঘরের মাঠে ভারত টেস্টে অস্ট্রেলিয়া দলে পুকোভস্কি-গ্রিন শেফিল্ড শিল্ডে দারুণ করা ব্যাটসম্যান উইল পুকোভস্কি

ঘরের মাঠে আসন্ন ভারতের বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। যেখানে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছে শেফিল্ড শিল্ডে দারুণ করা দুই তরুণ ব্যাটসম্যান উইল পুকোভস্কি ও ক্যামেরন গ্রিন।

আগামী ১৭ ডিসেম্বর থেকে শুরু হওয়া এই সিরিজে পাঁচ জনের মধ্যে প্রথমবার আরও ডাক পেয়েছেন শন অ্যাবোট, মিচেল সোয়েপসন ও মাইকেল নিসার। টিম পেইনের নেতৃত্বে সহঅধিনায়ক হিসেবে থাকবেন প্যাট কামিন্স।

অস্ট্রেলিয়া ‘এ’ দলও ঘোষণা করা হয়েছে। এই দলটি ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে। দলে মূল টেস্ট স্কোয়াডের অধিনায়কসহ ৯ জন রয়েছেন।

আগামী ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে চার ম্যাচের এই টেস্ট সিরিজ শুরু। তার আগে ২৭ নভেম্বর থেকে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ, এরপর টি-টোয়েন্টি সিরিজ। সীমিত ওভারের সিরিজের দল আগেই ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া টেস্ট স্কোয়াড: শন অ্যাবট, জো বার্নস, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হেইজেলউড, ট্রাভিস হেড, মার্নাস লাবুশেন, ন্যাথান লায়ন, মাইকেল নিসার, টিম পেইন (অধিনায়ক), জেমস প্যাটিনসন, উইলিয়াম পুকোভস্কি, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।