ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কালীপূজা উদ্বোধন করতে কলকাতায় গেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
কালীপূজা উদ্বোধন করতে কলকাতায় গেলেন সাকিব

সাকিব আল হাসান বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মণ্ডপে কালীপূজা উদ্বোধন করবেন। সে কারণে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে তিনি ভারতে গেছেন।

এবার ৫৯তম বর্ষে কাঁকুড়গাছি সম্মিলিত সার্বজনীন শ্রীশ্রী শ্যামা পূজার আনুষ্ঠানিক উদ্বোধন হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন মাননীয় মহানাগরিক ও রাজ্যের মন্ত্রী জনাব ফিরহাদ হাকিম।

ভারতে যাওয়ার পূর্বে বেনাপোল কাস্টমস হাউজে বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন। এ সময় অতিরিক্ত কাস্টমস কমিশনার ড. মো: নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।

কিছুক্ষণ সেখানে অবস্থান করার পর সাকিব সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতের রওনা দেন। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও শত শত ক্রিকেট ভক্তরা উপস্থিত ছিলেন। করোনা পরিস্থিতির কারণেই প্রিয় তারকাকে নিজেদের মাঝে পাননি ভক্তরা। সাকিবের জন্য চেকপোস্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।  

সাকিব ভারত ও বাংলাদেশ দুই দেশেই ভীষণ জনপ্রিয়। ভারতের আয়োজক পরেশ পাল জানান, বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা থেকে কলকাতায় আসবেন সাকিব। সন্ধ্যায় পূজা উদ্বোধন করেই আবার ঢাকায় ফিরে যাবেন।

এই করোনাকালে ভারতীয় দূতাবাস কোনো প্রকার ঝামেলা ছাড়াই বিশ্বসেরা অল-রাউন্ডারকে ভিসা দিয়েছে বলেও জানান আয়োজক। সম্প্রতি এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব। বঙ্গবন্ধু টি টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে তিনি আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন। মাঠে ফেরার আগে তিনি অংশ নিচ্ছেন বিভিন্ন প্রচারে।

সূত্র: কালের কণ্ঠ

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।