ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ: দল পাননি রাজ্জাক-নাফিস 

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ: দল পাননি রাজ্জাক-নাফিস  আবদুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিস

দেশের ঘরোয়া ক্রিকেটের দুই পরিচিত মুখ আব্দুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিস। শুধু ঘরোয়া ক্রিকেট নয়, আন্তর্জাতিক ক্রিকেটেও দেশের গুরুত্বপূর্ণ জয়ে অবদান রেখেছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার।

তবে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এই দুই ক্রিকেটার দল পাননি। প্লেয়ার ড্রাফট শেষে তারা অবিক্রিত থেকে গেছেন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়। অংশগ্রহণকারী পাঁচ দল বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, জেমকন খুলনা, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও ফরচুন বরিশাল তাদের পছন্দ অনুযায়ী ক্রিকেটারদের দলে নিয়েছে। কিন্তু এই পাঁচ দলের কারও পছন্দের তালিকায় ছিলেন না নাফিস ও রাজ্জাক।

তবে শুধু নাফিস ও রাজ্জাক নন, ফিটনেস টেস্টে ভালো করা অনেক ক্রিকেটারই দল পাননি। বিপ টেস্টে ১২.৭ পয়েন্ট পাওয়া জুনায়েদ সিদ্দিকি, ১২.২ পয়েন্ট পাওয়া এনামুল হক জুনিয়রও দল পাননি। এর কারণে হিসেবে বলা হচ্ছে, তারুণ্য নির্ভর দল গঠনেই মনোযোগী ছিল টিম স্পন্সররা।  

এদিকে দল পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের আট ক্রিকেটার। যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবর আলী এবং তানজিদ হাসান তামিম ও শাহাদাত হোসেন দীপুকে দলে নিয়েছেন বেক্সিমকো ঢাকা। ফরচুন বরিশাল তৌহিদ হৃদয় ও পারভেজ হোসেন ইমনকে দলে নিয়েছে। বাঁহাতি পেসার শরিফুল ইসলাম ও বাঁহাতি স্পিনার রাকিবুল হাসানকে গাজী গ্রুপ চট্টগ্রামের জার্সিতে দেখা যাবে। আর শামীম পাটোয়ারি খেলবেন জেমকন খুলনার হয়ে ।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।