ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু ২৪ নভেম্বর, সূচি চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু ২৪ নভেম্বর, সূচি চূড়ান্ত

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আসর। এর আগে চলতি মাসের মাঝামাঝি সময়ে শুরু হওয়ার কথা ছিল টুর্নামেন্টটি।

তবে টিম স্পন্সর ও সম্প্রচার সত্ত্ব চূড়ান্ত করতে বিলম্ব হওয়ায় একটু পিছিয়ে দেওয়া হয়েছে আয়োজনটি।

শনিবার (১৪ নভেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে টুর্নামেন্টের চূড়ান্ত সময়সূচি জানিয়ে দিয়েছে। সূচি অনুযায়ী ডাবল লিগ পদ্ধতিতে প্রত্যেক দল সবার সঙ্গে দুইবার করে মুখোমুখি হবে। শীর্ষ চার দল নিয়ে অনুষ্ঠিত হবে এনিমিনেটর ও কোয়ালিফায়ার পর্ব।

২৪ নভেম্বে দুপুর ১টা ৩০ মিনিটে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী এর মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে শেষ হবে টুর্নামেন্ট। ফাইনালের জন্য ১৯ ডিসেম্বর রিজার্ভ-ডে রাখা হয়েছে।

এক দিন বিরতি দিয়ে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। শুক্রবার দুটির ম্যাচেরই সময় কিছুটা পিছিয়ে যাবে। দুপুর ২টা থেকে প্রথম ম্যাচটি হবে। আর সন্ধ্যা ৭টায় দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে।

ম্যাচের সূচি...

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২০
আরএআর/এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।