ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

শুরু থেকে মোস্তাফিজকে পাচ্ছে না রাজস্থান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
শুরু থেকে মোস্তাফিজকে পাচ্ছে না রাজস্থান

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএলের চতুর্দশ আসর। এই আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান।

কিন্তু টুর্নামেন্টর শুরু থেকেই তাকে পাবে না প্রথমবারের আইপিএলজয়ী দলটি।

ইংলিশ পেসার জফরা আর্চার ইনজুরির কারণে রাজস্থান রয়্যালসের প্রথম কয়েক ম্যাচ খেলতে পারবেন না। ফলে শুরু থেকেই মোস্তাফিজকে দলটির প্রয়োজন ছিল বেশি। কিন্তু তা এখন অনিশ্চয়তায় পড়ে গেল।

নিউজিল্যান্ড সফর শেষে রোববার (৪ এপ্রিল) দলের সঙ্গে দেশে ফিরবেন মোস্তাফিজ। পরদিন আইপিএল খেলতে ভারতে উড়াল দেবেন তিনি। কিন্তু করোনা মহামারির কারণে সেখানে পৌঁছে ৭ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে।  

আগামী ১২ এপ্রিল মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে রাজস্থান রয়্যালস। কিন্তু ওই সময় কোয়ারেন্টিনে থাকার কারণে দলের প্রথম ম্যাচ খেলতে পারবেন না মোস্তাফিজ।  

এমনকি রাজস্থানের দ্বিতীয় ম্যাচেও অনিশ্চিত মোস্তাফিজ। ১৫ মার্চ মুম্বাইয়ে দিল্লি ক্যাপিটাসলের বিপক্ষে ওই ম্যাচের আগে অনুশীলনে ফিরতে পারলে দ্বিতীয় ম্যাচের জন্য বিবেচিত হবেন কাটার মাস্টার।

তবে মোস্তাফিজের ফর্ম নিয়ে দুশ্চিন্তা ভর করেছে রাজস্থান শিবিরে। সদ্য সমাপ্ত নিউজিল্যান্ড সিরিজে মোস্তাফিজ ৪টি ম্যাচ খেলেছেন। এর মধ্যে ৩টি ওয়ানডে এবং ১টি টি-টোয়েন্টি ম্যাচ খেললেও বল হাতে দেদারসে রান বিলিয়েছেন তিনি। ওয়ানডে সিরিজে ৭.৭৭ রান রেট ও ৫৮.৩৩ গড়ে নিয়েছেন মাত্র ৩ উইকেট। একমাত্র টি-টোয়েন্টিতে ৪ ওভার বল করে ৪৮ রান খরচ করে ছিলেন উইকেটশূন্য।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।