ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দলে নতুন ৩ মুখ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দলে নতুন ৩ মুখ

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়ের ১৫ সদস্যের দলে জায়গা পেয়েছেন তিন নতুন মুখ। এরা হলেন ব্যাটসম্যান টাডিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভানগা ও স্পিনার টাপিওয়া মুফুদজা।

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড থেকে ঘোষিত দলে ফিরেছেন ব্র্যান্ডন টেইলর ও ক্রেইগ আরভিন। এর আগে সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে অসুস্থতার কারণে ছিলেন না তারা। এছাড়া ৫ বছর পর দলে ফিরেছেন লুক জংউই। ২০১৬ সালের জানুয়ারিতে বাংলাদেশ সফরে দেশের হয়ে সবশেষ খেলেন এই পেসার।

মারুমানি মাত্র পাঁচটি টি-টোয়েন্টি খেলেই জাতীয় দলে জায়গা করে নিয়েছেন। যেখানে চারটিতে ঝড় তুলে করেছেন ফিফটি।

গত সিরিজের দল থেকে ছয় পরিবর্তন আনা হয়েছে এবার। কাঁধের চোটে নেই স্পিনিং অলরাউন্ডার সিকান্দার রাজা। জায়গা হারিয়েছেন রিচমন্ড মুতুমবামি, মিল্টন শুম্বা, ব্র্যান্ডন মাভুতা, তারিসাই মুসাকান্দা ও ফারাজ আকরাম।

আগামী বুধবার থেকে শুরু হবে পাকিস্তান-জিম্বাবুয়ের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ শুক্রবার ও রোববার। সব ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাবে, দর্শকশূন্য মাঠে।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল: শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাকা চিভানগা, ক্রেইগ আরভিন, লুক জংউই, টিনাশে কামুনহুকামউই, ওয়েসলি মাধেভেরে, টাডিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টাপিওয়া মুফুদজা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড টিরিপানো।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।