ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

ফিরলেন সাকিব, বাদ শান্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ২০, ২০২১
ফিরলেন সাকিব, বাদ শান্ত

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাটিতে অনুষ্ঠেয় তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুইটির স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রাথমিক দলে থাকলেও ১৫ জনের চূড়ান্ত স্কোয়াডে জায়গা হয়নি ইমরুল কায়েস ও নাজমুল হোসেন শান্তর।

তবে ফিরেছেন আইপিএল খেলে আসা সাকিব আল হাসান।

আজ বৃহস্পতিবার বিকেএসপিতে বাংলাদেশ দলের আন্তঃস্কোয়াড ম্যাচের মাঝপথে ঘোষিত স্কোয়াডে কায়েস ও শান্ত ছাড়াও ডাক পাননি নাসুম আহমেদ, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, হাসান মাহমদু, শহিদুল ইসলাম, নাঈম শেখ। তবে টিকে গেছেন সৌম্য সরকার। আর রুবেল ও হাসানের চোটের কারণে না থাকা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল।

২৩ মে থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এর আগে আজ বৃহস্পতিবার নিজেদের ঝালিয়ে নিচ্ছে টাইগাররা। একমাত্র প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে তারা। সাভারের বিকেএসপিতে সকাল পৌনে ১০টায় শুরু হয়েছে আন্তঃস্কোয়াড এই প্রস্তুতি ম্যাচটি। এই ম্যাচে লাল দলের হয়ে ইমরুল ও নাসুম। আর সবুজ দলের দলের হয়ে খেলছেন শান্ত।

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম।

স্ট্যান্ড বাই: নাইম শেখ, তাইজুল ইসলাম, শহীদুল ইসলাম, আমিনুল বিপ্লব।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ২০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।