ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত বিসিবির আম্পায়ার 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুন ২৮, ২০২১
সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত বিসিবির আম্পায়ার  দ্বীন ইসলাম রকি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাত ও মারধরে আহত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার ও সিকিউরিটি বোর্ডের সদস্য দ্বীন ইসলাম রকি।

সোমবার (২৮ জুন) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক।

এর আগে রোববার (২৭ জুন) সন্ধ্যা ৭টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজীরচট হক মার্কেট এলাকার নিজ বাড়ির পাশে সন্ত্রাসীদের হামলার শিকার হন দ্বীন ইসলাম রকি।

জানা গেছে, চাঁদা না দেওয়ায় বাড়ির কাজে বাধা সংক্রান্ত একটি ঘটনায় রকির বাবা থানায় অভিযোগ করেন। রোববার দুপুরে পুলিশ তদন্ত করতে তাদের বাসায় যায়। পুলিশ সদস্যরা চলে গেলে সন্ধ্যার দিকে হাঁটার জন্য বাসা থেকে বের হন রকি৷ এ সময় সন্ত্রাসীরা তার ওপর হামলা করে এবং ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদের কাউকেই চিনতে পারেননি রকি। পরে তাকে উদ্ধার করে গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয় ৷ 

এদিকে গত ২৫ জুন ভুক্তভোগীর রকির বাবা সেনাবাহিনীর সাবেক সিনিয়র ওয়ারেন্ট অফিসার আতিয়ার রহমান থানায় অভিযোগ করেছিলেন।

অভিযোগে বলা হয়, দক্ষিণ গাজীরচট হক মার্কেট এলাকায় চার শতাংশ জমিতে রকিদের পাঁচতলা বাড়ির নির্মাণ কাজ চলছে। চারতলা বাড়ির কাজ ইতোমধ্যেই শেষ। কিন্তু অনেক দিন ধরেই স্থানীয় সন্ত্রাসী শফিকুল ইসলাম ও তার সঙ্গী আনিছ আহমেদ বাড়িটি দখলের পায়তারা করে আসছে।  

গত ২৪ জুন সন্ধ্যায় শফিক ও আনিসসহ কয়েকজন সন্ত্রাসী ওই বাড়িতে গিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। সে সময় আতিয়ার রহমানের ছেলে দ্বীন ইসলাম প্রতিবাদ জানান। এতে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালি-গালাজ ও তাদের ভয়ভীতি দেখিয়ে বাড়ির কাজ বন্ধ রাখতে শাসিয়ে যায় সন্ত্রাসীরা।

আশুলিয়া থানার এসআই এমদাদুল হক বাংলানিউজকে বলেন, কয়েকদিন আগেই বিসিবির আম্পায়ারের বাবা একটি অভিযোগ করেছেন। সোমবার দুপুরে আমি ঘটনাস্থলে তদন্তেও গিয়েছিলাম। এরপর সন্ধ্যায় অভিযোগকারীর ছেলেকে আহত করার কথা জানতে পারি। আমরা বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। আহতের অভিযোগের ভিত্তিতে মামলা নথিভুক্ত করা হবে। দ্রুত অভিযুক্তদের আটক করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ২৮, ২০২১
এমএইচএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।