ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

আইসিসির জুলাইয়ের সেরা ক্রিকেটারের মনোনয়নে সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২১
আইসিসির জুলাইয়ের সেরা ক্রিকেটারের মনোনয়নে সাকিব

২০২১ সালের জুলাই মাসের সেরা ক্রিকেটারের মনোনয়নের তালিকা প্রকাশ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। আন্তর্জাতিক ক্রিকেটের সব ফরম্যাট মিলিয়ে সেরা পুরুষ ও নারী পরফর্মারদের এই পুরস্কার দেওয়া হয়।

যেখানে পুরুষ পারফর্মারদের মধ্যে সেরা তিনজনের তালিকায় রয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়া আরও রয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শ ও ওয়েস্ট ইন্ডিজের স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র।

অভিজ্ঞ বাংলাদেশি তারকা সাকিব জুলাই মাসে জিম্বাবুয়ে সফরে ছিলেন বেশ ধারাবাহিক। একমাত্র টেস্টে দুই ইনিংস মিলিয়ে ৫টি উইকেট দখল করেন। এছাড়া ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৫ উইকেট দখল করেন। যেখানে পুরো সিরিজে ৮টি উইকেট নিয়ে ছিলেন সর্বোচ্চ উইকেটি শিকারি। এছাড়া ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ৯৬ রানে অপরাজিত থেকে দলকে জেতান।

এই তিন ক্রিকেটারের মধ্যে একজন জিতবেন এই পুরস্কার। এ নিয়ে দ্বিতীয়বারের মত কোনো বাংলাদেশি ক্রিকেটার আইসিসি প্লেয়ার অব দ্যা মান্থ খেতাবের জন্য মনোনয়ন পেলেন। এর আগে মে মাসের সেরা খেলোয়াড় হয়েছিলেন বাংলাদেশের মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।