ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

কিউই সিরিজের আগে যুক্তরাষ্ট্রে গেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
কিউই সিরিজের আগে যুক্তরাষ্ট্রে গেলেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। বুধবার দিবাগত রাত ১টায় এমিরেটসের ‘ইকে ৫৮৫’ ফ্লাইটে করে দুবাই হয়ে যুক্তরাষ্ট্র পাড়ি জমিয়েছেন তিনি।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ওয়াসিম খান। তিনি জাতীয় দলের ক্রিকেটারদের বিদেশ গমন ও প্রত্যাবর্তনের সময় বিমানবন্দরে উপস্থিত থেকে সব ধরণের আনুষ্ঠানিকতা সম্পাদনে সাহায্য করেন।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর দুই সপ্তাহের ছুটি পেয়েছেন ক্রিকেটাররা। এদিকে আগামী ২৪ আগস্ট ঢাকায় আসবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। ঠিক সেদিন থেকেই টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন ক্রিকেটাররা। ধারণা করা হচ্ছে, ২৪ আগস্ট বা তার আগের দিন দেশে ফেরত আসবেন সাকিব।

ঘরের মাঠে অজিদের বিপক্ষে দুর্দান্ত একটি সিরিজ কাটিয়েছেন সাকিব। ব্যাটে-বলে অসাধারণ পারফর্ম করে হয়েছেন সিরিজসেরা। এছাড়া এই পারফর্মের সুবাদে টি-টোয়েন্টিতে অলরাউন্ডারদের র‌্যাংকিংয়ে ফের শীর্ষে উঠেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।