ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

টাইগারদের ‘আমরা করব জয়’ নিয়ে ল্যাঙ্গারের ঝগড়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
টাইগারদের ‘আমরা করব জয়’ নিয়ে ল্যাঙ্গারের ঝগড়া

অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হারানোর পর উচ্ছ্বসিত টাইগারদের ‘আমরা করব জয়’ শিরোনামে গান গেয়ে বিজয় উদযাপন করতে দেখা গেছে। আর এই উদযাপনের ভিডিও ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) ওয়েবসাইটেও পোস্ট করা হয়েছিল।

কিন্তু এই কারণে বাংলাদেশে সফরে দলের সঙ্গে যাওয়া মিডিয়া কর্মীদের সঙ্গে ঝগড়া বাঁধিয়ে দেন অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার।  

অস্ট্রেলিয়ার কয়েকটি সংবাদমাধ্যম জানায়, বাংলাদেশের বিজয় উদযাপনের এই ভিডিও কেন পোস্ট করা হয়েছে, এ নিয়ে ল্যাঙ্গার ও টিম ম্যানেজার গাভিন ডোভি ক্রিকেট অস্টেলিয়ার ওয়েবসাইটে কর্মরত দুই কর্মীর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। অবশ্য পরবর্তীতে বিষয়টি অস্বীকার করেন টিম ম্যানেজার ডোভি।

অস্ট্রেলিয়ার শীর্ষ সংবাদমাধ্যম ‘সিডনি মর্নিং হেরাল্ড’কে এ ব্যাপারে ডোভি জানান, ‘বাংলাদেশ দলের বিজয় উদযাপনের গানটি ক্রিকেট অস্ট্রেলিয়ার ওবেসাইটে প্রকাশ করা একেবারে উচিত হয়নি। এটি অনেকেই দেখে ফেলেছিল এবং ক্রিকেটাররা রীতিমতো অবাক হয়ে গিয়েছিল। বিষয়টি আমাদের জন্য অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছিল। ’

বাংলাদেশ দলের জয় উদযাপনে 'আমরা করব জয়' গানের ব্যবহার নতুন কিছু নয়। এর আগেও অনেকবার ড্রেসিংরুমে দলের খেলোয়াড়, কোচ ও স্টাফদের গোল হয়ে নাচতে নাচতে সমস্বরে এই গান গাইতে দেখা গেছে। এটা টাইগারদের ট্রেডমার্ক উদযাপনও বলা যায়। কিন্তু প্রতিপক্ষ কোনো দলের কোচ, খেলোয়াড় বা স্টাফদের বিষয়টা নিয়ে মনঃক্ষুণ্ণ হওয়া বা ঝগড়ায় জড়িয়ে যাওয়ার ঘটনা এই প্রথম।   

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।