ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

সাকিবের নাম ভাঙিয়ে ওয়েবসাইটের প্রতারণা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
সাকিবের নাম ভাঙিয়ে ওয়েবসাইটের প্রতারণা! <blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">I have not authorised these guys to use my image or name to promote or sell their cards through NFT. This is FRAUD, please do not buy from them. I will be announcing my official NFT soon. <a href="h

সম্প্রতি ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও অলরাউন্ডার র‌্যাংকিংয়ের চূড়ায় আরোহণ করেন সাকিব আল হাসান। অস্ট্রেলিয়ার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজেও দুর্দান্ত পারফরম্যান্সে হয়েছিলেন সিরিজ সেরা।

এরপর ফুরফুরে মেজাজ নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে গেলেও সেখানে  গিয়ে তিনি শুনতে পান, তার নাম ভাঙিয়ে একটি ওয়েবসাইট ব্যবসা করে যাচ্ছে! 

এনএফটির মাধ্যমে 'হ্যাশকার্ড ডটকম' নামক ওয়েবসাইটটি সাকিবের নাম ব্যবহার করে ফাঞ্জিবল টোকেনের মাধ্যমে ডিজিটাল কনটেন্টের ব্যবসা করছে। কিন্তু সাকিব এ ব্যাপারে কিছুই জানতেন না।

কোনোরূপ অনুমতি না নিয়ে ওয়েবসাইটটি সাকিবের ছবি ব্যবহার করে তার নামে 'প্লেয়ার কার্ড' বিক্রি করে যাচ্ছে। এমন কাজের জন্য যদিও অনুমতির প্রয়োজন আছে। কিন্তু ওয়েবসাইটটির পৃষ্ঠপোষক এ বিষয়ে সাকিবের কোনো অনুমতি নেননি। তাই টুইট করে ভক্ত-অনুরাগীদের এ ব্যাপারে সতর্ক করে দিয়েছেন সাকিব আল হাসান। সাইটটি থেকে কিছু কিনতে সবাইকে তিনি বারণ করেছেন।

নিজের ভেরিফায়েড টুইটারে সাকিব লিখেছেন, 'এই সাইটকে আমি আমার ছবি বা নাম ব্যবহার করে এনএফটির মাধ্যমে কার্ড বিক্রির অনুমোদন দেইনি। এটা প্রতারণা। অনুগ্রহ করে ওদের কাছ থেকে কিছু কিনবেন না। আমি শিগগিরই আমাদের অফিসিয়াল এনএফটি ঘোষণা করব। '

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।