ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ইপিএল অভিষেকে তামিমের দুর্দান্ত রান-আউট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
ইপিএল অভিষেকে তামিমের দুর্দান্ত রান-আউট এলপিএলে খেলছেন তামিম ইকবাল/সংগৃহীত ছবি

নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) অভিষেক হয়ে গেল তামিম ইকবালের। যদিও অভিষেক ম্যাচে ব্যাটিং পাননি এই বাঁহাতি ব্যাটার।

তবে ফিল্ডিংয়ে দুর্দান্ত একটি রান-আউট করেছেন তিনি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর নেপালের ইপিএলে খেলতে গেছেন তামিম। মূলত নিজেকে ফিরে পেতে পুনর্বাসন প্রক্রিয়ার অংশ হিসেবে সেখানে খেলতে গেছেন তিনি।  দেশসেরা ওপেনার খেলছেন ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের জার্সিতে। রোববার তিনি এই দলের হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামেন।

ম্যাচে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স টস হেরে ফিল্ডিং বেছে নেয়। নেপালের কীর্তিপুরে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে তামিমদের প্রতিপক্ষ পোখরা রাইনোজ। ব্যাটিং করতে নেমে পোখরা ১০.১ ওভারে ৭ উইকেট হারিয়ে ৬৫ রান তুলতেই বৃষ্টি বাগড়ায় ম্যাচটি স্থগিত হয়ে যায়।  

ম্যাচ স্থগিত হয়ে যাওয়ায় ব্যাটিং পাননি তামিম। তবে এই ম্যাচে শ্রীলঙ্কার আসেলা গুনারত্নেকে দুর্দান্ত ফিল্ডিংয়ে রান-আউট করেছেন তিনি। আপাতত এই সাফল্য নিয়েও সন্তুষ্ট থাকতে হচ্ছে তাকে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa