ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

ঘূর্ণিঝড়ের মধ্যেই ওমান যাচ্ছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
ঘূর্ণিঝড়ের মধ্যেই ওমান যাচ্ছে বাংলাদেশ দল ছবি: শোয়েব মিথুন

বিশ্বকাপে খেলার উদ্দেশে আজ রাত পৌনে ১১ টায় মাসকটে উড়াল দেয়ার কথা ছিল বাংলাদেশ দলের। সূচি অনুযায়ী বাংলাদেশ দলের ক্রিকেটাররা নির্ধারিত সময়ে বিমান বন্দরে পৌঁছালেও শেষ মুহূর্তে ফ্লাইট বাতিলের খবর শুনে ফিরে যাচ্ছিলেন তারা।

কিন্তু কিছুক্ষণ পর খবর আসে নির্ধারিত সময়েই ছাড়বে তাদের বিমান।  

ওমানে ঘূর্ণিঝড়ের কারণে মাসকট আন্তর্জাতিক বিমানবন্দরের সকল ফ্লাইটের সূচি বদল করেছে দেশটির সরকার। যে কারণে প্রথমে বাংলাদেশ দলের ফ্লাইট বাতিল হওয়ার খবর এলেও পরবর্তীতে তা উড়িয়ে দেন বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির ম্যানেজার রাবীদ ইমাম। তিনি জানান, রাত পৌনে ১১টার সময় ওমানের উদ্দেশে ঢাকা ছাড়বেন তারা।    

বিশ্বকাপ খেলতে মাসকটে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের। এরপর করোনা নেগেটিভ হলে মঙ্গলবার থেকে শুরু হবে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ দলের অনুশীলন। সেখানে ওমানের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ৯ অক্টোবর বাংলাদেশ দল পাড়ি জমাবে আরব আমিরাতে। সেখানে আবারও এক দিনের কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে ফিরবে টাইগাররা।

১২ ও ১৪ অক্টোবর আবু দাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে অফিসিয়াল প্রস্তিুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ১৫ অক্টোবর আবারও ওমানে ফিরে একদিন অনুশীলন করে ১৭ তারিখ স্কটল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে টাইগারার শুরু করবে বিশ্বকাপ যাত্রা।  

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।