ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শুরুর আগেই সানরাইজার্স হায়দরাবাদ ছাড়লেন ক্যাটিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
শুরুর আগেই সানরাইজার্স হায়দরাবাদ ছাড়লেন ক্যাটিচ

কয়েকদিন পরই মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পঞ্চদশ আসর। কিন্তু তা শুরু হওয়ার আগেই সানরাইজার্স হায়দরাবাদের কোচিং প্যানেল থেকে বিদায় নিয়েছেন সাইমন ক্যাটিস।

সাবেক এই অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বিষয়টি নিশ্চিত করেন দেশটির সংবাদমাধ্যম ‘দ্য অস্ট্রেলিয়ান’।

মেগা নিলাম নিয়ে হায়দরাবাদের সঙ্গে মতের অমিলের কারণেই দল ছেড়েছেন ক্যাটিচ। নিলাম নিয়ে যেভাবে পরিকল্পনা করেছিলেন তিনি, সেটির কিছুই বাস্তবায়ন করেনি ফ্র্যাঞ্চাইজিটি। যার কারণে মূল আসর শুরুর মাসখানেক আগে সরে গেলেন ক্যাটিচ।

আইপিএলের গত মৌসুম থেকে সানরাইজার্স হায়দরাবাদকে নিয়ে বিতর্কের শেষ নেই। ওই মৌসুমের মাঝপথেই শিরোপাজয়ী ডেভিড ওয়ার্নারকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয় ফ্রাঞ্চাইজিটি। শেষদিকে এসে অস্ট্রেলিয়ান এই ব্যাটারকে বেঞ্চেও বসিয়ে রাখে তারা। এই ঘটনার পরেই দলটির প্রধান কোচ থেকে সরে দাঁড়ান ট্রেভর বেলিস এবং সহকারি কোচের পদ ছাড়েন ব্র্যাড হাডিন।

আগামী আসরের আগে প্রধান কোচ হিসেবে টম মুডি ও সহকারি কোচ হিসেবে ক্যাটিচকে নিয়োগ দেয় ফ্র্যাঞ্চাইজিটি। কিন্তু নিলামের পর সহকারি কোচকেও হারাল ২০১৬ আইপিএলের শিরোপাজয়ীরা।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।