ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

এইচপি দলে বিশ্বজয়ীদের আধিপত্য

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মে ১০, ২০২২
এইচপি দলে বিশ্বজয়ীদের আধিপত্য

হাই পারফরম্যান্স ইউনিটের ক্যাম্পের জন্য ২৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দলে প্রাধান্য ২০২০ সালে যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের।

মৃত্যুঞ্জয় চৌধুরীসহ এবারের এইচপি ক্যাম্পে থাকা ১০ জন ক্রিকেটার ওই দলের সদস্য ছিলেন।

ঢাকা, কক্সবাজার, সিলেট ও চট্টগ্রাম চার ভেন্যুতে হবে এবারের এইচপি ক্যাম্প। আগামী ১৫মে কক্সবাজারে শুরু হবে অনুশীলন। ফিটনেস ও বোলিং ক্যাম্প হবে এখানে। এরপর সিলেটে ২ থেকে ৬ জুলাই হবে স্কিল ক্যাম্প। ১৬ জুলাই থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামে স্কিল অনুশীলনের সঙ্গে হবে প্রস্তুতি ম্যাচ।

পুরো অনুশীলন হবে হেড কোচ টবি র‌্যাডফোর্ডের অধীনে। পেস বোলিং কোচ হিসেবে লঙ্কান চম্পকা রামানায়েকের থাকাও নিশ্চিত। সঙ্গে আপাতত স্পিন বোলিং কোচ হিসেবে কাজ করবেন সাবেক তারকা স্পিনার ও নির্বাচক আব্দুর রাজ্জাক। সময় পেলে ক্যাম্পে যোগ দিতে পারেন জাতীয় দলের ব্যাটিং কোচ জেমি সিডন্সও।

এইচপি ক্যাম্পে আছেন যারা

ব্যাটার

তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, শামীম হোসেন, শাহাদাত হোসেন, মোহাম্মদ সাব্বির হোসেন শিকদার, তৌহিদ হৃদয়, অমিত হাসান, আইচ মোল্লা
 
পেস বোলার

শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, তানজিম হাসান সাকিব, আনামুল হক, সুমন খান, একেএস স্বাধীন, রেজাউর রহমান রাজা, রিপন মন্ডল, আসাদুজ্জামান পায়েল, মহিউদ্দিন তারেক, মোহাম্মদ মুশফিক হাসান, সোহেল রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী, আশিকুর জামান

স্পিনার

রকিবুল হাসান, হাসান মুরাদ, মোহাম্মদ রিশাদ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব

উইকেটরক্ষক

আকবর আলী

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মে ১০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।