ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

ক্রিকেট

ফিরছেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
ফিরছেন ডি ভিলিয়ার্স

২০০৮ সালে আইপিএল শুরু হওয়ার পর প্রতিটি মৌসুমেই খেলেছেন ডি ভিলিয়ার্স। গত বছরের ডিসেম্বরে সব ধরনের ক্রিকেটকে বিদায় বলেছেন তিনি।

তবে আবার আইপিএলে ফিরবেন এবি ডি ভিলিয়ার্স। তাঁকে দেখা যাবে তাঁর সাবেক দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতেই। তবে আগামী মৌসুমে দলটিতে তিনি কোন ভূমিকায় ফিরবেন, তা এখনো নিশ্চিত নয়।

ডি ভিলিয়ার্স বলেছেন, ‘আমি পরের বছর আইপিএলে ফিরতে চাই এবং আমি এটির জন্য অপেক্ষা করছি। এখনও কিছু খেলা হতে পারে ব্যাঙ্গালুরুর চিন্নাস্বামীতে, যেটা আমার দ্বিতীয় হোম টাউন। ’

দলের জন্য অসাধারণ অবদান রাখার স্বীকৃতি হিসেবে এ বছর ওয়েস্ট ইন্ডিয়ান ওপেনার ক্রিস গেইলের সঙ্গে দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাটসম্যান ডি ভিলিয়ার্সকেও দেওয়া হয়েছে বেঙ্গালুরুর ‘হল অব ফেম’ পুরস্কার।

সে সময় বেঙ্গালুরুর সাবেক অধিনায়ক বিরাট কোহলি ইঙ্গিত দিয়েছিলেন, আগামী আসরে নতুন কোনো ভূমিকায় বেঙ্গালুরু দলে দেখা যাবে ডি ভিলিয়ার্সকে। ভিইউস্পোর্টসের সঙ্গে আলাপচারিতায় ডি ভিলিয়ার্স বলেছেন, ‘বিরাট (কোহলি) এটা এভাবে বলেছে শুনে আমি আনন্দিত। সত্যি বলতে কী, এখনো আমরা কোনো সিদ্ধান্ত নিইনি। তবে আমি অবশ্যই পরের বছর আইপিএলে থাকব। ’

দিল্লি ডেয়ারডেভিলসের (বর্তমানে দিল্লি ক্যাপিটালস) জার্সিতে ডি ভিলিয়ার্স আইপিএল ক্যারিয়ার শুরু করেছিলেন, যেখানে তিনি ৩ বছর খেলেন। এরপর ২০১১ সালে বেঙ্গালুরু দলে ভেড়ায় এই সুপারস্টারকে। বিরাট কোহলিদের দলে টানা ১১ বছর খেলেছেন ডি ভিলিয়ার্স।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ২৫ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa