ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাহেদীর জোড়া আঘাতের পর শিকার ধরলেন মোসাদ্দেক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
মাহেদীর জোড়া আঘাতের পর শিকার ধরলেন মোসাদ্দেক

নিজের দ্বিতীয় ওভারে হাত ঘোরাতে এসে জোড়া শিকার করলেন মাহেদী হাসান। আগের দুই ম্যাচে ফিফটি হাঁকানো জিম্বাবুয়ের ব্যাটার সিকান্দার রাজাকে আজ দাঁড়াতেই দেননি এই ডানহাতি স্পিনার।

ওভারের দ্বিতীয় বলে ওয়েসলি মাদেভেরেকে (৫) বিদায় করে পরের বলেই রাজাকে (০) ফেরালেন মাহেদী।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ ওভার শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৫৪ রান।

আগের দুই ম্যাচের মতো আজ মঙ্গলবার সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতেও টস হেরেছে বাংলাদেশ । অধিনায়ক নুরুল হাসান সোহান দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে ছিটকে যাওয়ায় এই ম্যাচ টাইগারদের নেতৃত্ব দিচ্ছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন।  

একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। শেষ ম্যাচের স্কোয়াডে ফেরা মাহমুদউল্লাহ রিয়াদ আছেন একাদশে, এছাড়া ফিরেছেন নাসুম আহমেদ। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে অভিষেক হয়েছে পারভেজ হোসেন ইমনের। আর বাদ পড়েছেন পেসার শরিফুল ইসলাম।

আজ শুরুতে ব্যাটিং করতে নামা জিম্বাবুয়েকে ভালো শুরু এনে দেওয়ার ইঙ্গিত দিচ্ছিলেন রেগিস চাকাভা এবং ক্রেইগ আরভিন। দুই জিম্বাবুইয়ান ওপেনারের জুটি জমে ওঠার আগেই অবশ্য আঘাত হানেন নাসুম আহমেদ। ইনিংসের তৃতীয় ওভারে বোলিংয়ে এসে প্রথম বলেই চাকাভাকে বিদায় করেন দলে ফেরা এক বাঁহাতি স্পিনার। আফিফ হোসেনের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ১০ বলে ১৭ রান করেছেন চাকাভা।  

এরপর নিজের দ্বিতীয় ওভারে হাত ঘোরাতে এসে জোড়া শিকার ধরেন মাহেদী হাসান। আগের দুই ম্যাচে ফিফটি হাঁকানো জিম্বাবুয়ের ব্যাটার সিকান্দার রাজাকে (০) আজ দাঁড়াতেই দেননি এই ডানহাতি স্পিনার। ওভারের দ্বিতীয় বলে ওয়েসলি মাদেভেরেকে (৫) বিদায় করে পরের বলেই রাজাকে (০) ফেরান মাহেদী। এরপর শন উইলিয়ামসকে (২) ফিরিয়ে স্বাগতিকদের বড় ধাক্কা দেন মোসাদ্দেক হোসেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad