ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

ওয়ানডে দলে নাঈম-এবাদত, যাচ্ছেন রাতেই

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ওয়ানডে দলে নাঈম-এবাদত, যাচ্ছেন রাতেই

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে দলে হঠাৎ করেই যোগ দিচ্ছেন পেসার এবাদত হোসেন ও ব্যাটার নাঈম শেখ। তারা এখন বিসিবিতে অবস্থান করছে।

দলের সঙ্গে যোগ দিতে রাতেই জিম্বাবুয়ের উদ্দেশ্যে উড়াল দেবেন এই দুই ক্রিকেটার। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গতকাল (৫ আগস্ট) প্রথম ওয়ানডেতে হ্যামস্ট্রিং চোটে পড়ে ৩-৪ সপ্তাহের জন্য ছিটকে গেছেন ওপেনার লিটন দাস। অন্যদিকে একই ম্যাচে চোট পেয়েছেন বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। তিনি অবশ্য সিরিজ থেকে ছিটকে যাননি।

চোটে পড়া ক্রিকেটারদের বিকল্প হিসেবেই জিম্বাবুয়ে যাচ্ছেন নাইম-এবাদত। দ্বিতীয় ওয়ানডেতে অবশ্য তাদের খেলার সম্ভাবনা কম। মূলত ১০ আগস্ট অনুষ্ঠিতব্য তৃতীয় ও শেষ ওয়ানডেতে প্রয়োজনে তাদের দেখা যেতে পারে।  

বিসিবি সূত্র জানিয়েছে আজ সন্ধ্যা ৭ টা ৪৫ মিনিটের ফ্লাইটে জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দেবেন নাঈম-এবাদত।

২০২০ সালে অভিষেকের পর এখনো পর্যন্ত দুইটি ওয়ানডে খেলেছেন নাইম শেখ। প্রথম ম্যাচে ব্যাট করতে নামতে হয়নি তাকে। নিজের দ্বিতীয় ম্যাচে রান করেছেন মাত্র ১। এবাদত হোসেনের অবশ্য এখনও ওয়ানডে অভিষেক হয়নি।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa